OnePlus দিচ্ছে ধামাকা অফার, 5G স্মার্টফোনের উপর 20 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার

আপনি যদি OnePlus-এর নতুন ফোন কিনতে চান, তাহলে কোম্পানির ওয়েবসাইটে আপনার জন্য রয়েছে দারুণ অফার। এই অফারে আপনি ২০,০০০ টাকা পর্যন্ত ছাড়ে OnePlus স্মার্টফোন কিনতে…

Oneplus 12 Nord 4 Open Get Massive Price Cut Upto Rupees 20000 Off

আপনি যদি OnePlus-এর নতুন ফোন কিনতে চান, তাহলে কোম্পানির ওয়েবসাইটে আপনার জন্য রয়েছে দারুণ অফার। এই অফারে আপনি ২০,০০০ টাকা পর্যন্ত ছাড়ে OnePlus স্মার্টফোন কিনতে পারবেন। সাথে পাওয়া যাবে ১৫,০০০ টাকা পর্যন্ত জিও প্লাস বেনিফিট। আবার এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে ফোনগুলির সাথে। এছাড়া মাসিক ইএমআই দিয়েও ওয়ানপ্লাসের এই ফোনগুলি কেনা যাবে।

OnePlus 12

ওয়ানপ্লাস ১২ এর ১৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৯,৯৯৯ টাকা। তবে অফারে আপনি ৭ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। আবার জিও প্লাস পোস্টপেড প্ল্যান ব্যবহারকারীরা এই ফোনটি কিনলে 2250 টাকা পর্যন্ত বেনিফিট পাবেন। শুধু তাই নয়, এই স্মার্টফোনের উপর ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। ফিচারের কথা বললে, এই ডিভাইসে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা উপস্থিত।

OnePlus Nord 4

ওয়ানপ্লাস নর্ড ৪ এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। এর সাথে ২,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আর জিও প্লাস পোস্টপেড ব্যবহারকারীরা পাবেন ২২৫০ টাকা পর্যন্ত বেনিফিট। এদিকে এই নর্ড ডিভাইসের উপর ২ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে। এই ফোনের ফিচারের কথা বললে, এতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৫৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

OnePlus Open

ওয়ানপ্লাস ওপেন ফোনের ১৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট কোম্পানির ওয়েবসাইটে ১,৩৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। তবে এর উপর ২০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আর জিও প্লাসের ৬৯৯ টাকার প্ল্যান ব্যবহারকারীদের ১৫,০০০ টাকার সুবিধা দেওয়া হবে। শুধু তাই নয়, পুরানো ফোন বদলে ৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যেতে পারে।