কম দামে সেরা ফিচার্স, বাজারে সাড়া ফেলবে Motorola-র নতুন স্মার্টফোন Moto G45 5G

মোটোরোলা সম্প্রতি আগামী 21 আগস্ট ভারতে Moto G45 5G স্মার্টফোনটি লঞ্চ করার পরিকল্পনা প্রকাশ করেছে। ডিভাইসটির স্পেসিফিকেশন, ফিচার এবং রেন্ডার ইতিমধ্যেই ফাঁস করা হয়েছে। আর…

Moto G45 5G Key Specs Officially Confirmed

মোটোরোলা সম্প্রতি আগামী 21 আগস্ট ভারতে Moto G45 5G স্মার্টফোনটি লঞ্চ করার পরিকল্পনা প্রকাশ করেছে। ডিভাইসটির স্পেসিফিকেশন, ফিচার এবং রেন্ডার ইতিমধ্যেই ফাঁস করা হয়েছে। আর এখন, ব্র্যান্ডটি অফিসিয়াল ফ্লিপকার্ট ল্যান্ডিং পেজের মাধ্যমে Moto G45 5G সর্ম্পকে বিস্তারিত তথ্য নিশ্চিত করা শুরু করেছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

সামনে এল Moto G45 5G ফোনের স্পেসিফিকেশন

মোটো জি45 5জি ফোনে গরিলা গ্লাস 3 দ্বারা সুরক্ষিত এবং 120 হার্টজ ভেরিয়েবল রিফ্রেশ রেটের 6.5 ইঞ্চির ডিসপ্লে থাকার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 6এস জেন 3 চিপসেট দ্বারা চালিত হবে, যার সাথে 8 জিবি পর্যন্ত র‍্যাম ও 128 জিবি স্টোরেজ যুক্ত থাকবে। এছাড়াও, ফোনটিতে 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি 16 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে।

এর পাশাপাশি, পাওয়ার ব্যাকআপের জন্য মোটো জি45 5জি হ্যান্ডসেটে 5,000 এমএএইচ ব্যাটারিও থাকবে বলে জানা গেছে এবং এটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলবে। কোম্পানি এই ফোনে এক বছরের ওএস আপডেট এবং তিন বছরের সিকিউরিটি আপডেট প্রদান করবে। ফোনটিতে ডলবি অ্যাটমস-টিউনড স্টেরিও স্পিকার এবং একটি ভেগান লেদার ব্যাক দেখা যাবে। জল প্রতিরোধের জন্য, ডিভাইসটি আইপি52 রেটিং সহ আসবে।

উল্লেখিত বৈশিষ্ট্যগুলি ছাড়াও, বিভিন্ন রিপোর্ট থেকে জানা গেছে যে Moto G45 5G ফোনটি এইচডি+ রেজোলিউশন অফার করবে এবং এর সাথে ফোনের একটি 4 জিবি র‍্যাম ভ্যারিয়েন্টও থাকবে। 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সরটি একটি 2 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সরের সাথে যুক্ত হবে। অন্যদিকে সেলফি তোলার জন্য ফোনের সামনে একটি 16 মেগাপিক্সেলের সেন্সর থাকবে। এছাড়া শোনা যাচ্ছে যে, Mogo G45 5G প্রায় 15,000 টাকায় ভারতীয় বাজারে লঞ্চ হবে। আশা করা হচ্ছে, এই তথ্যগুলির মধ্যে কিছু সম্ভবত আগামী দিনে নিশ্চিত করা হবে।