রাখি বন্ধনে বোনকে উপহার দিন iPhone 14 স্মার্টফোন, Flipkart দিচ্ছে বাম্পার অফার

আজ দেশজুড়ে পালিত হচ্ছে রাখি বন্ধন উৎসব। এই উৎসব আপনার ভাই বা বোনের প্রতি আপনার ভালবাসা দেখানোর এবং উপহার বিনিময়ের। আর তাই দাদা হিসেবে আপনি…

Raksha Bandhan Gift Iphone 14 Available At Rs 57999 On Flipkart Is It Perfect Offer

আজ দেশজুড়ে পালিত হচ্ছে রাখি বন্ধন উৎসব। এই উৎসব আপনার ভাই বা বোনের প্রতি আপনার ভালবাসা দেখানোর এবং উপহার বিনিময়ের। আর তাই দাদা হিসেবে আপনি যদি বোনের জন্য একটি সেরা উপহার খুঁজে থাকেন তাহলে আমরা বলবো iPhone 14 উপহার দিন। এই মুহূর্তে ফ্লিপকার্টে iPhone 14 এর উপর বিশেষ ডিল দেওয়া হচ্ছে যা আপনার মিস করা উচিত হবে না।

iPhone 14 মডেলের ব্লু কালার ও 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এই মুহূর্তে দাম 69,600 টাকা, তবে ফ্লিপকার্ট আজ এর উফর আকর্ষণীয় অফার দিচ্ছে, যারপর স্মার্টফোনটি সাশ্রয়ী মূল্যে কেনা যাবে। আজ্ঞে হ্যাঁ! ফ্লিপকার্টে 16% ছাড়ের সাথে, ডিভাইসটি এখন 57,999 টাকায় উপলব্ধ। কিন্তু অফার এখানেই শেষ নয়! আপনি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে আরও 2900 টাকা ডিসকাউন্ট পাবেন। আবার iPhone 14 এর উপর 11,601 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে।

রাখি বন্ধনের জন্য এই অফার কেন পারফেক্ট

আইফোন ব্যবহারের স্বপ্ন কমবেশি আমাদের সবার আছে। এমত পরিস্থিতিতে আপনি যদি iPhone 14 গিফট করেন তাহলে আপনার বোনের খুশি হওয়ার কথা। আর আপনি যদি সস্তায় সেই আইফোন মডেল কিনে ফেলতে পারেন তাহলে পকেটেও প্রভাব পড়বে না। এদিকে 128 জিবি স্টোরেজ ফটো, ভিডিও এবং অ্যাপের জন্য উপযুক্ত। আবার এতে 6.1 ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে আছে, যা সিনেমা দেখতে বা ইন্টারনেট ব্রাউজ করতে কোনো সমস্যা করে না। তাই বলা যায় রাখি বন্ধনে এটি একটি পারফেক্ট ডিল হবে।

iPhone 14 এর বিশেষ বিশেষ ফিচার

আইফোন 14 মডেলে আছে 6.1 ইঞ্চি সুপার রেটিনা ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে এ15 বায়োনিক চিপ, 6 কোর প্রসেসর। ক্যামেরার কথা বললে, এর পিছনে 12 + 12 মেগাপিক্সেল সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে 12 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে 3279 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এটি একটি 5G ফোন।