ইন্টারনেট ডেটার টেনশন নেই, Jio থেকে BSNL এর এই 11 প্ল্যানে রোজ পাবেন 3 জিবি ডেটা

বর্তমানে টেলিকম অপারেটরগুলি বেশিরভাগ প্রিপেড প্ল্যানের সাথে 1 জিবি, 1.5 জিবি অথবা 2 জিবি ডেটা অফার করে থাকে। কিন্তু, এমনও অনেক ব্যবহারকারী আছেন যাদের জন্য…

Jio Airtel Vi Bsnl Daily 3Gb Daily Data Plans List Check Before Recharge

বর্তমানে টেলিকম অপারেটরগুলি বেশিরভাগ প্রিপেড প্ল্যানের সাথে 1 জিবি, 1.5 জিবি অথবা 2 জিবি ডেটা অফার করে থাকে। কিন্তু, এমনও অনেক ব্যবহারকারী আছেন যাদের জন্য এই পরিমাণ ডেটা পর্যাপ্ত নয়। আর সেই সকল গ্রাহকদের জন্য টেলকোগুলির কাছে 3 জিবি ডেটা বিশিষ্ট একাধিক প্রিপেড প্ল্যানও উপস্থিত। এই প্রতিবেদনে আমরা সকলের সুবিধার্থে Jio, Airtel, BSNL এবং Vodafone Idea-র 3 জিবি ডেটা অফার করা প্ল্যানগুলি সম্পর্কে বিশদে আলোচনা করতে চলেছি।

Jio-র দৈনিক 3 জিবির ডেটা প্ল্যান:

449 টাকার প্ল্যান

Jio-র এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। আর এটি প্রত্যেকদিন 3 জিবি ডেটা অফার করে। আবার এখানে আনলিমিটেড কলিং এবং দৈনিক 100টি এসএমএস প্রদান করা হয়। তাছাড়া, এই প্ল্যানের গ্রাহকদের আনলিমিটেড 5G ডেটা দেওয়া হয়। তাছাড়া, এর সাথে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সুবিধাগুলিও অন্তর্ভুক্ত করা আছছ

1199 টাকার প্ল্যান

84 দিনের ভ্যালিডিটি সহ আসা এই প্ল্যানটিও 3 জিবি ডেটা সুবিধা দিয়ে থাকে। আর এর সাথেও আনলিমিটেড কলিং, প্রত্যেকদিন 100টি এসএমএস সহ জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড-এর অ্যাক্সেস পাওয়া যায়। উল্লেখ্য, Jio তাদের প্রত্যেকটি 2 জিবির বেশি ডেটা অফার করা প্ল্যানের সাথে আনলিমিটেড 5G ডেটা সুবিধা প্রদান করে থাকে।

1799 টাকার প্ল্যান

এই প্ল্যানটিও আগের প্ল্যানের মতো 84 দিন ভ্যালিডিটি দেয়। এখানে 3 জিবি ডেটা সহ আনলিমিটেড কলিং এবং দৈনিক 100টি এসএমএস পাওয়া যায়। আর অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে নেটফ্লিক্স (বেসিক)-এর সাবস্ক্রিপশন সহ জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড-এর সুবিধা উপভোগ করা যায়।

Airtel-এর দৈনিক 3 জিবির ডেটা প্ল্যান

449 টাকার প্ল্যান

Jio-র মত Airtel-এর কাছেও 449 টাকার একটি প্ল্যান বিদ্যমান। যার সাথে টেলকোটি 28 দিনের ভ্যালিডিটি, 3 জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রত্যেকদিন 100টি এসএমএস অফার করে। আর এই প্ল্যান রিচার্জকারীরা আনলিমিটেড 5G ডেটা উপভোগ করার যোগ্য বলে বিবেচিত হয়। তাছাড়া, এখানে অ্যাপেলো 24×7 সার্কেলের অ্যাক্সেস সহ Airtel Xtreme Play Premium (22+ ওটিটি), বিনামূল্যে হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিক-এর মতো সুবিধাগুলিও অন্তর্ভুক্ত করা হয়েছে।

549 টাকার প্ল্যান –

28 দিনের ভ্যালিডিটি বিশিষ্ট এই প্ল্যানটি 3 জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং দৈনিক 100টি এসএমএস অফার করে। আর এই প্ল্যান ব্যবহারকারীরাও আনলিমিটেড 5G ডেটা উপভোগ করার যোগ্য। তাছাড়া, এর সাথে ডিজনি প্লাস হটস্টার-এর তিন মাসের সাবস্ক্রিপশন, Airtel Xtreme Play Premium-এর অধীনে 22টিরও বেশি ওটিটি প্ল্যাটফর্মের সাবক্রিপশন সহ বিনামূল্যে হ্যালো টিউনস এবং বিনামূল্যে উইঙ্ক মিউজিক-এর সুবিধা উপভোগ করার সুযোগ পাওয়া যায়।

838 টাকার প্ল্যান

Airtel তাদের এই প্ল্যানে 56 দিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড কলিং, দৈনিক 100টি এসএমএস এবং 3 জিবি ডেটা অফার করে। এছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে আনলিমিটেড 5G ডেটা, অ্যাপেলো 24×7 সার্কেলের অ্যাক্সেস, Airtel Xtreme Play Premium (২২+ ওটিটি)-এর সাবস্ক্রিপশন, এবং Amazon Prime-এর মেম্বারশিপ অন্তর্ভুক্ত আছে।

1798 টাকার প্ল্যান

83 দিনের ভ্যালিডিটি বিশিষ্ট এই প্ল্যানটি প্রত্যেকদিন 3 জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং প্রত্যেকদিন 100টি এসএমএস সহ আনলিমিটেড 5G ডেটা অফার করে। আবার অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে নেটফ্লিক্সের বেসিক সাবস্ক্রিপশন এবং অ্যাপেলো 21×7 সার্কেলের ফ্রি অ্যাক্সেস ছাড়াও বিনামূল্যে হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিক উপভোগ করার সুযোগ পাওয়া যায়।

Vodafone Idea-র দৈনিক 3 জিবি ডেটা প্ল্যান

449 টাকার প্ল্যান

Jio এবং Airtel-এর মতন Vodafone Idea-র কাছেও 449 টাকার একটি প্রিপেড প্ল্যান উপস্থিত। যার সাথে 28 দিনের ভ্যালিডিটি, প্রত্যেকদিন 3 জিবি ডেটা অফার করা হয়। এছাড়াও এখানে ব্যবহারকারীরা আনলিমিটেড কলিং, দৈনিক 100টি এসএমএস, বিঞ্জ অল নাইট (দুপুর 12টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড ইন্টারনেট), ডেটা ডিলাইট এবং উইকেন্ড ডেটা রোলওভারের মতন সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে।

795 টাকার রিচার্জ প্ল্যান

Vodafone Idea-র এই প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন, যার সাথে আনলিমিটেড ভয়েস কল, প্রত্যেকদিন 100টি এসএমএস এবং দৈনিক 3 জিবি ডেটা প্রদান করা হয়। এছাড়া, এই প্ল্যানের সাথেও বিঞ্জ অল নাইট (দুপুর 12টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড ইন্টারনেট), ডেটা ডিলাইট এবং উইকেন্ড ডেটা রোলওভারের মতন সুবিধাগুলি প্রদান করা হয়।

BSNL-এর দৈনিক 3 জিবি ডেটা প্ল্যান-

599 টাকার প্ল্যান

BSNL-এর এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন। আর এর সাথে 3 জিবি ডেটা প্রদান করা হয়। আবার এখানে আনলিমিটেড কলিং, দৈনিক 100টি এসএমএস অফার করা হয়। এছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে জিং মিউজিক, বিএসএনএল টিউনস এবং একাধিক গেমের সাবস্ক্রিপশনও পাওয়া যায় সম্পূর্ণ বিনামূল্যে।

2,999 টাকার প্ল্যান

এটি BSNL-এর একটি বার্ষিক প্ল্যান, যার ভ্যালিডিটি 365 দিন। আর এর সাথে প্রত্যেকদিন 3 জিবি ডেটাও অফার করা হয়। এছাড়াও, এই প্ল্যানে আনলিমিটেড কলিং, দৈনিক 100টি এসএমএস, জিং মিউজিক এবং বিএসএনএল টিউনস সহ বিভিন্ন গেমের সাবস্ক্রিপশনও অফার করা হয়।