Reliance Jio-র সবচেয়ে বেশি ডেটা অফারকারী 3 রিচার্জ প্ল্যান, সাথে ফ্রি Netflix

Reliance Jio তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের প্রিপেড রিচার্জ প্ল্যান অফার করে এবং এদের মধ্যে কিছু প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড 5জি ডেটার সুবিধা পাবেন। তবে আপনার…

Jio Prepaid Plans With 3Gb Data And Netflix Subscription

Reliance Jio তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের প্রিপেড রিচার্জ প্ল্যান অফার করে এবং এদের মধ্যে কিছু প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড 5জি ডেটার সুবিধা পাবেন। তবে আপনার কাছে যদি 5জি ফোন না থাকে তাহলে আপনি দৈনিক 3 জিবি পর্যন্ত ডেটা অফারকারী প্ল্যান রিচার্জ করতে পারেন। অধিক ডেটা ছাড়াও এগুলিতে ওটিটি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

449 টাকার জিও রিচার্জ প্ল্যান

সবচেয়ে সস্তা 3 জিবি ডেটা অফারকারী জিও‌ রিচার্জ প্ল্যানটির ভ্যালিডিটি 28 দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100টি এসএমএস পাওয়া যাবে। এর সাথে বিভিন্ন জিও অ্যাপের (জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড) অ্যাক্সেসও দেওয়া হচ্ছে।

1199 টাকার জিও রিচার্জ প্ল্যান

আপনি যদি দীর্ঘদিনের বৈধতা চান তবে 1,199 টাকার প্ল্যানটি বেছে নিতে পারেন, যা 84 দিনের জন্য প্রতিদিন 3 জিবি ডেটা দেয়। এখানে আপনি সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100টি এসএমএস পাবেন। এই প্ল্যান রিচার্জ করলেও JioTV, JioCinema এবং JioCloud-এর মতো Jio পরিবারের অ্যাপগুলি ব্যবহারের সুবিধা পাওয়া যায়।

1799 টাকার জিও রিচার্জ প্ল্যান

রিলায়েন্স জিওর এই প্ল্যান রিচার্জ করলে ব্যবহারকারীরা 84 দিনের বৈধতা সহ প্রতিদিন 3 জিবি ডেটা পাবেন। আবার সব নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের পাশাপাশি প্রতিদিন 100টি এসএমএস পাঠানোর সুবিধাও দেওয়া হচ্ছে। এছাড়াও জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের মতো অ্যাপগুলির অ্যাক্সেস পাওয়া যাবে। শুধু তাই নয়, এখানে নেটফ্লিক্স (বেসিক) সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

আর উপরের সবকটি রিচার্জ প্ল্যানের সাথে আনলিমিটেড 5G ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। তবে এরজন্য আপনার এলাকায় 5G নেটওয়ার্ক থাকতে হবে এবং আপনার কাছে 5G হ্যান্ডসেট থাকতে হবে।