Poco Pad 5G ট্যাবলেট ভারতে লঞ্চের দুদিন আগেই র‌্যাম সহ বিভিন্ন তথ্য প্রকাশ্যে

Poco ভারতে নতুন ট্যাবলেট Poco Pad 5G লঞ্চ করতে চলেছে। আগামী 23 আগস্ট এই ডিভাইসটি ভারতে পা রাখবে। তবে লঞ্চের আগে এআন ডিভাইসটির প্রধান প্রধান…

Poco Pad 5G Geekbench Listing Reveal Same Global Variant Processor And 8Gb Ram

Poco ভারতে নতুন ট্যাবলেট Poco Pad 5G লঞ্চ করতে চলেছে। আগামী 23 আগস্ট এই ডিভাইসটি ভারতে পা রাখবে। তবে লঞ্চের আগে এআন ডিভাইসটির প্রধান প্রধান স্পেসিফিকেশন জনপ্রিয় বেঞ্চমার্কিং ওয়েবসাইট গিকবেঞ্চ থেকে জানা গেছে। উল্লেখ্য, ইতিমধ্যেই বিশ্ব বাজারে পাওয়া যাচ্ছে পোকো প্যাড। আশা করা হচ্ছে ট্যাবলেটটির ভারতীয় ভ্যারিয়েন্টে গ্লোবাল ভ্যারিয়েন্টের মতো ফিচার থাকবে।

Poco Pad 5G কে গিকবেঞ্চে 24074PCD2I মডেল নম্বরের সাথে দেখা গেছে। এই লিস্টিং নিশ্চিত করেছে যে ট্যাবলেটটি গ্লোবাল ভ্যারিয়েন্টের মতো একই স্ন্যাপড্রাগন 7 এস জেন 2 চিপসেট এবং 8 জিবি র‌্যাম সাথে আসবে। আর ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলবে।

Poco Pad 5G ট্যাবে পাওয়া যাবে এই ফিচার

পোকো প্যাড 5জি ট্যাবে স্ন্যাপড্রাগন 7 এস জেন 2 প্রসেসর আছে, এটি একটি অক্টা-কোর সিপিইউ এবং এর সাথে কোয়ালকম অ্যাড্রেনো জিপিইউ যুক্ত। বিশ্ব বাজারে এটি 8 জিবি র‌্যাম এবং 256 জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 1.5 টিবি পর্যন্ত বাড়ানো পারে।

পোকো প্যাড 5জি মডেলে আছে 12.1 ইঞ্চি এলসিডি ডিসপ্লে, যার রেজোলিউশন 2560 x 1600 পিক্সেল। এই ডিসপ্লে 120 হার্টজ অ্যাডাপ্টিভ সিঙ্ক রিফ্রেশ রেট এবং 240 হার্টজ পর্যন্ত টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। এই ডিসপ্লের সুরক্ষার জন্য দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস 3। এতে ডলবি ভিশন, রিডিং মোড এবং লো ব্লু লাইটের মতো বৈশিষ্ট্য রয়েছে।

ক্যামেরার কথা বললে Poco Pad 5G ট্যাবলেটে 8 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে, যা 30 এফপিএসে 1080পি ভিডিও রেকর্ডিং করতে পারে। আর এর সামনেও 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ট্যাবে আছে বড় 10,000mAh ব্যাটারি যা 33W ফাস্ট চার্জিং সমর্থন করে।