রিয়েলমির জোড়া ধামাকা, এই তারিখে ভারতে লঞ্চ হচ্ছে Realme 13 ও Realme 13 Plus

Realme 13 সিরিজ আগামী 29 আগস্ট ভারতে লঞ্চ হতে চলেছে। গত মাসে রিয়েলমি 13 প্রো সিরিজ আনার পর সংস্থাটি এখন সিরিজের বেস মডেলগুলি লঞ্চ করার…

Realme 13 Plus Series India Launch Date Confirmed On 29 August

Realme 13 সিরিজ আগামী 29 আগস্ট ভারতে লঞ্চ হতে চলেছে। গত মাসে রিয়েলমি 13 প্রো সিরিজ আনার পর সংস্থাটি এখন সিরিজের বেস মডেলগুলি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। রিপোর্ট অনুযায়ী, Realme 13 সিরিজের মডেলগুলি কম দামে আসবে এবং প্রো মডেলের কিছু ফিচার এই মডেলগুলিতে দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

Realme 13 সিরিজের ভারতে লঞ্চ তারিখ ঘোষণা করা হল

আজ রিয়েলমির তরফ থেকে নিশ্চিত করা হয়েছে, Realme 13 সিরিজ আগামী 29 আগস্ট ভারতে লঞ্চ হবে। টিজারে দেখতে পাওয়া একটি ফোনের ছবির সাথে প্রো মডেলের ডিজাইনের মিল রয়েছে। টিজার থেকে স্পষ্ট যে, এতে ফ্ল্যাট এজ এবং বৃত্তাকার রিয়ার ক্যামেরা মডিউল থাকবে। ব্যাক প্যানেলে মার্বেলের মতো প্যাটার্নের সাথে ডুয়াল-টেক্সচার ফিনিশ দেখা যাবে।

ছবিতে আরও দেখা যাচ্ছে যে রিয়েলমি 13 সিরিজের প্লাস মডেলে তিনটি রিয়ার ক্যামেরা থাকবে। যেখানে বেস মডেল দুটি ক্যামেরা সহ আসবে বলে আশা করা হচ্ছে। আর রিয়েলমি 13 সিরিজে সম্ভবত মিডিয়াটেক ডাইমেনসিটি 7300 এনার্জি প্রসেসর ব্যবহার করা হবে। সংস্থার মতে, ডিভাইসটি আনটুটু বেঞ্চমার্কিং সাইটে 7,50,000 এরও বেশি স্কোর করেছে। এছাড়া রিয়েলমি আর কোনো তথ্য প্রকাশ করেনি।

ভারতে Realme 13 সিরিজের দাম রাখা হবে প্রায় 20,000 টাকা। Realme 13 Pro সিরিজের ফিচারের কথা বিবেচনা করে বলা যায় যে, Realme 13 সিরিজে আপগ্রেড ক্যামেরা এবং AI-চালিত ক্যামেরা ফাংশন থাকতে পারে। উল্লেখ্য, Pro সিরিজ 2024 সালের জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল। এই সিরিজের মডেলগুলি হাইপারইমেজ + এআই ক্যামেরা সিস্টেম ফিচারযুক্ত রিয়েলমির প্রথম ফোন ছিল।