Unix Bombshell Neckband: দেশীয় ব্র্যান্ড 599 টাকায় আনল দুর্দান্ত নেকব্যান্ড ইয়ারফোন, পাবেন 42 ঘন্টা ব্যাটারি লাইফ

দেশীয় ইলেকট্রনিক্স এবং মোবাইল অ্যাক্সেসরিজ ব্র্যান্ড UNIX India ভারতের বাজারে Bombshell TWS Neckband নামে একটি নতুন নেকব্যান্ড লঞ্চ করেছে। সংস্থার দাবি এই নেকব্যান্ডের সাথে, ব্যবহারকারীরা…

Unix Bombshell Neckband Launched In India Only Rs 599 Features Details

দেশীয় ইলেকট্রনিক্স এবং মোবাইল অ্যাক্সেসরিজ ব্র্যান্ড UNIX India ভারতের বাজারে Bombshell TWS Neckband নামে একটি নতুন নেকব্যান্ড লঞ্চ করেছে। সংস্থার দাবি এই নেকব্যান্ডের সাথে, ব্যবহারকারীরা 42 ঘন্টা পর্যন্ত প্লেটাইম এবং 800 ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম পাবেন। অর্থাৎ, ফুল চার্জে এই ইয়ারবাডসটি ঘণ্টার পর ঘণ্টা গান শুনতে দেবে।

নতুন নেকব্যান্ডটি কেবল স্টাইলিশ ডিজাইনের সাথেই আসেনি, এর ফিচারগুলিও চিত্রকর্ষক। চৌম্বকীয় ইয়ারবাডগুলির সাথে এতে এরগোনমিক ডিজাইন দেখা যাবে। আর এটি দীর্ঘক্ষণ ব্যবহার করলেও অস্বস্তি হয় না। আসুন UNIX Bombshell TWS Neckband এর দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Unix Bombshell Neckband এর দাম

নতুন বম্বশেল নেকব্যান্ড ইয়ারফোনের দাম মাত্র ৫৯৯ টাকা। এটি UNIX India-র ওয়েবসাইটের পাশাপাশি অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজন থেকেও অর্ডার করা যাবে।

Unix Bombshell Neckband এর ফিচার

নতুন নেকব্যান্ডে রয়েছে জল ও ধুলো প্রতিরোধের সুবিধা, অর্থাৎ এটি ওয়ার্কআউট ছাড়াও বৃষ্টিতেও ব্যবহার করা যাবে। এতে 10 মিমি বেস ড্রাইভার পাওয়া যাবে। নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজির কারণে এর মাধ্যমে কলিং এক্সপেরিয়েন্সও ভালো হবে এবং ব্যাকগ্রাউন্ড নয়েজ সমস্যা করে না।

ব্লুটুথ 5.2 কানেক্টিভিটির এই নেকব্যান্ডটি 10 মিটার পর্যন্ত কানেক্টিভিটি রেঞ্জ দেয়। টাইপ-সি ফাস্ট চার্জিংয়ের সাথে এটি মাত্র 1 ঘন্টায় ফুল চার্জ হয়ে যায় এবং ফুল চার্জে এর মাধ্যমে 42 ঘন্টা গান শোনা যায়।