আকর্ষণীয় ডিজাইন, সঙ্গে প্রচুর ফিচার্স, রাত পোহালেই লঞ্চ হবে TVS Jupiter স্কুটির নতুন ভার্সন

ভারতীয় টু-হুইলার জায়েন্ট TVS আগামীকাল নতুন Jupiter 110 লঞ্চ করতে চলেছে। এটি স্কুটারটির আপডেটেড ভার্সন হবে, যা নতুন ডিজাইন ও বেশি ফিচার্স অফার করবে। অফিশিয়াল…

2024 Tvs Jupiter 110 Launching Tomorrow Expected Price Specs Features

ভারতীয় টু-হুইলার জায়েন্ট TVS আগামীকাল নতুন Jupiter 110 লঞ্চ করতে চলেছে। এটি স্কুটারটির আপডেটেড ভার্সন হবে, যা নতুন ডিজাইন ও বেশি ফিচার্স অফার করবে। অফিশিয়াল লঞ্চের আগে টিজার প্রকাশ করে নতুন Jupiter 110-এর ডিজাইন ও ফিচার্স সম্পর্কে ধারণা দিয়েছে কোম্পানি। চলুন দেখে নিই, এটি কী কী অফার করতে চলেছে।

TVS Jupiter 110-এর স্টাইলে নিঃসন্দেহে সবচেয়ে বড় আপগ্রেড আসতে চলেছে। টিজারে স্কুটারটির ইন্ডিকেটরের সঙ্গে ফ্রন্ট অ্যাপ্রন মাউন্টেড এলইডি ডিআরএল যুক্ত থাকতে দেখা গিয়েছে। আর সবচেয়ে তাৎপর্যপূর্ণ বিষয় হল, ডিআরএল অ্যাপ্রনের এক প্রান্ত থেকে অন্য প্রান্ত পর্যন্ত চলে গিয়েছে। এমন ব্যবস্থা সংস্থার কোনও স্কুটারে আগে দেখা যায়নি। হেডলাইট সেটআপটি সম্পূর্ণ এলইডি হবে।

125 সিসি ভার্সনের মতো নতুন টিভিএস জুপিটার 110-এর ফ্লোরবোর্ডের নীচে ফুয়েল ট্যাঙ্ক থাকবে। অর্থাৎ ফুয়েল ক্যাপ ফ্রন্টে অবস্থিত। লম্বা সিট স্কুটারটির অন্যতম ইউএসপি হবে। মিলবে প্রচুর অত্যাধুনিক ফিচার্স। যেমন ব্লুটুথ কানেক্টিভিটি সহ ডিজিটাল ডিসপ্লে, নেভিগেশন, মোবাইল চার্জিং পোর্ট, প্রভৃতি। ফিচার্স ও ডিজাইন বাদ দিলে জুপিটার অপরিবর্তিত থাকবে।

জুপিটারের 109.7 সিসি এয়ার-কুল্ড ইঞ্জিন থেকে 7.77 বিএইচপি ক্ষমতা এবং 8.8 এনএম টর্ক উৎপন্ন হবে। সঙ্গে পাওয়া যাবে সিভিটি গিয়ারবক্স। সাসপেনশনের জন্য টেলিস্কোপিক ফর্ক ও মনোশক সেটআপ উপলব্ধ হবে। ফ্রন্টে ডিস্ক ব্রেক অপশন মিলতে পারে। নতুন TVS Jupiter 110-এর দাম 77000-78,000 টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হবে বলে অনুমান করা হচ্ছে।