Infinix Zero 40 5G হবে ভ্লগারদের ফার্স্ট চয়েস, 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে এআই টুল

Infinix শীঘ্রই বাজারে Infinix Zero 40 সিরিজের ফোন লঞ্চ করতে চলেছে। এই সিরিজের ডিভাইসগুলি ভ্লগিং প্রেমীদের জন্য আদর্শ হবে বলে জানা গেছে। আর এই সিরিজের…

Infinix Zero 40 5G First Hand On Images Leak Revealed Vlog Mode And Specs

Infinix শীঘ্রই বাজারে Infinix Zero 40 সিরিজের ফোন লঞ্চ করতে চলেছে। এই সিরিজের ডিভাইসগুলি ভ্লগিং প্রেমীদের জন্য আদর্শ হবে বলে জানা গেছে। আর এই সিরিজের হ্যান্ডসেটগুলি মিড রেঞ্জে আসবে। লঞ্চের আগে সিরিজের অন্যতম সেরা ফোন Infinix Zero 40 5G এর ছবি ফাঁস হয়েছে। এখান থেকে এর ডিজাইন সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে।

Infinix Zero 40 5G এর হ্যান্ডস অন ইমেজ ফাঁস

ফাঁস হওয়া ছবিতে ইনফিনিক্স জিরো 40 5জি কে ভায়োলেট কালার সহ দেখা গেছে। এর পিছনে ডুয়েল টোন ফিনিশ থাকবে। এতে এলইডি ফ্ল্যাশ সহ গোলাকার ক্যামেরা মডিউল পাওয়া যাবে। আর এই স্মার্টফোনে পাওয়া যাবে কার্ভড ডিসপ্লে এবং এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে।

এছাড়া ছবিতে দেখা গেছে যে, ইনফিনিক্স জিরো 40 5জি ডিভাইসে ‘গোপ্রো মোড’ থাকবে। এই মোড বিরামহীন কানেক্টিভিটি দেবে। আবার এতে একাধিক এআই টুল দেওয়া হবে, যা ভ্লগিংয়ে সাহায্য করবে। এই ফোনে ভ্লগ মোড থাকবে।

ফিচারের কথা বললে, Infinix Zero 40 5G মডেলে 6.78 ইঞ্চি 144 হার্টজ থ্রিডি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে ও মিডিয়াটেক ডাইমেনসিটি 8200 আনলিমিটেড 5জি প্রসেসর দেওয়া হবে। আবার এটি 24 জিবি র‌্যাম (12 জিবি + 12 জিবি) সহ আসবে। এই ফোনে 45 ওয়াট সুপার চার্জিং ও 20 ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

আগামী 29 আগস্ট লঞ্চ হতে চলা এই হ্যান্ডসেটে ওআইএস সাপোর্ট সহ 108 মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা দেখা যাবে, যার সাথে থাকবে 50 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে 50 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Infinix Zero 40 4G ফোনটি মিস্টি অ্যাকুয়া, ব্লোসম গ্লো, রক ব্ল্যাক কালারে আসবে। আর এর 5G মডেল পাওয়া যাবে ভায়োলেট গার্ডেন, মুভিং টাইটেনিয়াম এবং রক ব্ল্যাক কালারে।