iPhone 16 এর লঞ্চের খবর সামনে আসতেই দাম কমলো iPhone 15 মোবাইল ফোনের

প্রায় 1 বছর আগে Apple লঞ্চ করেছিল iPhone 15 সিরিজ। আর এবার Apple প্রস্তুতি শুরু করে দিয়েছে তাদের লেটেস্ট iPhone 16 সিরিজের লঞ্চ ইভেন্টের জন্য।…

Iphone-15-Price-Cut-By-14601-After-Iphone-16-Launch-Event-Announced

প্রায় 1 বছর আগে Apple লঞ্চ করেছিল iPhone 15 সিরিজ। আর এবার Apple প্রস্তুতি শুরু করে দিয়েছে তাদের লেটেস্ট iPhone 16 সিরিজের লঞ্চ ইভেন্টের জন্য। যদিও, iPhone 16 মডেলের লঞ্চের তারিখ এখনো ঘোষণা করা হয়নি, তবে লঞ্চের খবর প্রকাশের পরেই ফ্লিপকার্ট, iPhone 15 এর উপর বিশাল ডিসকাউন্ট অফারের ঘোষণা করেছে।

জানিয়ে রাখি, Flipkart তাদের মান্থ-এন্ড মোবাইলস ফেস্টের অংশ হিসেবে এই অফারটি ঘোষণা করেছে, আর এটি চলবে আগামী 26শে আগস্ট পর্যন্ত। চলুন Flipkart-এ উপলব্ধ এই ডিল সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ফ্লিপকার্টে iPhone 15 পাওয়া যাচ্ছে সব থেকে কম দামে

বর্তমানে, 14,601 টাকা ইনস্ট্যান্ট ছাড়ের পর ফ্লিপকার্টে iPhone 15-এর 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি 64,999 টাকায় তালিকাভুক্ত আছে। তবে, Apple-এর বিভিন্ন স্টোরে এখনো 79,600 টাকায় বিক্রি হচ্ছে iPhone 15। এদিকে ফ্লিপকার্টে 42,100 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও পাওয়া যাচ্ছে। তবে মনে রাখতে হবে যে, এক্সচেঞ্জ ডিসকাউন্ট-এর ক্ষেত্রে সবসময়ই ব্র্যান্ড, পুরানো ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের নির্দেশিত শর্তের উপর ভিত্তি করে এক্সচেঞ্জ ভ্যালু নির্ধারণ করা হয়।

ফ্লিপকার্ট, আইফোন 15 এর উপর সর্বোচ্চ ছাড় দিলেও কোনো রকম ব্যাঙ্ক অফার দিচ্ছে না। তবে এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে, ফ্লিপকার্ট কখনো কখনো আবার অফার সরিয়ে দেয় অথবা সেল শেষ সবার আগেই দামের পরিবর্তনও করে দেয়। সুতরাং যারা আইফোন 15 কিনতে আগ্রহী, তারা এই সুযোগটি হাতছাড়া করবেন না।

আইফোন 16-এর দাম স্বাভাবিক ভাবেই আইফোন 15 এর থেকে একটু বেশি হবে। তবে, যাদের বাজেটে কোনো সীমাবদ্ধতা নেই তাদের এই নিয়ে চিন্তা করার কোনো কারণ নেই। আর তারা এই মুহূর্তে আইফোন 15-এর জন্য খরচ না, করে আইফোন 16-এর জন্য অপেক্ষা করতেই পারেন।

প্রসঙ্গত উল্লেখ্য, খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে আইফোন 16। রিপোর্ট অনুসারে, এই ডিভাইসের মডেলগুলিতে ছোটখাটো আপগ্রেড করা হতে পারে। যেমন, আগের মডেলের তুলনায় নতুন ভার্সনে ব্যাটারি সামান্য বড় হতে পারে, থাকতে পারে একটি নতুন চিপসেট এবং বদল হতে পারে এদের ডিজাইনেও।