Realme Pad 3: স্মার্টফোনের পর সস্তায় ট্যাব আনছে রিয়েলমি, আদায় করে নিল লঞ্চের ছাড়পত্র

Realme ভারতে একটি নতুন ট্যাবলেট নিয়ে শীঘ্রই হাজির হতে চলেছে। কারণ সেই আপকামিং ট্যাবটি এখন ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা BIS সার্টিফিকেশন সাইটে দেখা…

Realme Pad 3 India Launch Imminent Bis Camera Fv5 Listing

Realme ভারতে একটি নতুন ট্যাবলেট নিয়ে শীঘ্রই হাজির হতে চলেছে। কারণ সেই আপকামিং ট্যাবটি এখন ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা BIS সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে বলে খবর সামনে এসেছে। ট্যাবটির নাম Realme Pad 3 হবে বলে মনে করা হচ্ছে। একইসাথে জল্পনা বাড়িয়ে ক্যামেরা FV 5 ডেটাবেসেও হাজির হয়েছে এটি। চলুন দেখে নিই, ট্যাবটি কী কী অফার করতে চলেছে।

গত বছর জুলাইয়ে Realme Pad 2 লঞ্চ হয়েছিল। অর্থাৎ ঠিক এক বছর পর একই সময়ে এর আপগ্রেড ভার্সনের আত্মপ্রকাশ হতে চলেছে। 91মোবাইলসের রিপোর্ট অনুযায়ী, Realme Pad 3-এর BIS লিস্টিংয়ে ‘RMP2402’ মডেল নম্বরের উল্লেখ রয়েছে। ভারতে যে কোনও বৈদ্যুতিন পণ্যের বিক্রির জন্য বিআইএস’র ছাড়পত্র লাগে। ফলে ট্যাবটি খুব শীঘ্রই লঞ্চ হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। তবে লিস্টিংটি স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি।

এদিকে Camera FV 5 সার্টিফিকেশন Realme Pad 3-এর ক্যামেরার বিবরণ প্রকাশ করেছে। এই ট্যাবলেটের পিছনে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে, যার সর্বাধিক রেজোলিউশন 3264×2448 পিক্সেল, ফোকাল লেংথ 2.8 মিমি, ও অ্যাপারচার f/2.0। এতে OIS বা EIS স্টেবিলাইলেজন টাইপের কিছু নেই।

এছাড়া, রিয়েলমি প্যাড 3 ট্যাবের সামনে সেলফি ও ভিডিয়ো কলের জন্য একটি 5 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। মনে করিয়ে দিই, Realm Pad 2 ট্যাবলেটে 120hz রিফ্রেশ রেট সহ 11.5 ইঞ্চির 2K ডিসপ্লে, MediaTek Helio G99 প্রসেসর, 8 মেগাপিক্সেল ফ্রন্ট ও রিয়ার ক্যামেরা, এবং 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 8360mah ব্যাটারি বর্তমান।