Hero Glamour: পুজোর আগেই লঞ্চ হল নতুন হিরো গ্ল্যামার, LED লাইট, ডিজিটাল ডিসপ্লে সহ দারুণ ফিচার্স

নিউ জেনারেশন TVS Jupiter 110 স্কুটারের পর আজ একটি নতুন বাইক লঞ্চ হল ভারতে। তবে এটি সম্পুর্ণ নতুন নয়, বাজারে যে Hero Glamour মোটরসাইকেল আছে,…

2024 Hero Glamour Launched In India Price Rs 83598

নিউ জেনারেশন TVS Jupiter 110 স্কুটারের পর আজ একটি নতুন বাইক লঞ্চ হল ভারতে। তবে এটি সম্পুর্ণ নতুন নয়, বাজারে যে Hero Glamour মোটরসাইকেল আছে, তার উন্নত সংস্করণ মুক্তি পেয়েছে আজ। নতুন ভার্সনে নতুন ফিচার্স, অতিরিক্ত কালার অপশন যোগ করে ক্রেতাদের ভাল রাইডিং এক্সপেরিয়েন্স দেওয়ার লক্ষ্য রাখছে হিরো মটোকর্প। চলুন দেখে নিই 2024 Hero Glamour বাইকে কী কী রয়েছে।

নতুন হিরো গ্ল্যামারে বর্তমান মডেলের ডিজাইন ধরে রাখা হয়েছে। তবে এতে ব্ল্যাক মেটালিক সিলভার নামে একটি নতুন কালার স্কিম যোগ করা হয়েছে। ফলে লুকসে স্টিলথি টাচ এসেছে। ব্ল্যাক ও গ্রে অ্যাকসেন্ট বডি প্যানেলের সুক্ষ্ম কাট ও ক্রিজকে হাইলাইট করে। ফলে নতুন গ্ল্যামারের স্টাইলে তারুণ্য ভাব এসেছে।

আগের মডেলের মতোই 2024 Glamour ছুটবে 124.7 সিসি, সিঙ্গেল সিলিন্ডার, এয়ার-কুল্ড ইঞ্জিনে, যা 7,500 আরপিএম গতিতে 10.72 বিএইচপি ক্ষমতা ও 6,000 আরপিএমে 10.6 এনএম টর্ক উৎপাদন করতে পারবে। বাইকটিতে আরও বেশি উজ্জ্বল এলইডি হেডল্যাম্প, হ্যাজার্ড ল্যাম্প, স্টার্ট স্টপ সুইচ, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, এবং স্মার্টফোন চার্জিং পোর্টের মতো দরকারি ফিচার্স মিলবে।

Hero Glamour-এর নতুন সংস্করণের দাম রাখা হয়েছে 87,598 টাকা (এক্স-শোরুম)। বেস মডেলের দু’চাকায় ড্রাম ব্রেক থাকলেও, হাই-স্পেকস ট্রিমের ফ্রন্টে ডিস্ক ব্রেক বর্তমান। ব্ল্যাক মেটালিক সিলভার ছাড়াও, হিরো গ্ল্যামার ক্যান্ডি ব্লেজিং রেড, টেকনো ব্লু-ব্ল্যাক এবং স্পোর্টস রেড-ব্ল্যাক পেইন্ট অপশনে কেনা যাবে।