Poco Pad আজ জবরদস্ত ফিচার সহ ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার জেনে নিন

আজ অর্থাৎ 23 আগস্ট ভারতে লঞ্চ হচ্ছে Poco Pad। এটি ভারতে পোকোর প্রথম ট্যাবলেট এবং এটি ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। লঞ্চের আগেই এই ট্যাবের দাম…

Poco Pad Launching Today In India Price Specifications Reveal Ahead Of Launch

আজ অর্থাৎ 23 আগস্ট ভারতে লঞ্চ হচ্ছে Poco Pad। এটি ভারতে পোকোর প্রথম ট্যাবলেট এবং এটি ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। লঞ্চের আগেই এই ট্যাবের দাম প্রকাশ করা হয়েছে। সংস্থার তরফে একটি প্রেস রিলিজের মাধ্যমে জানানো হয়েছে, ভারতে Poco Pad এর দাম 24 হাজার টাকার কম রাখা হবে। এদিকে ফ্লিপকার্টের মাইক্রোসাইটের মাধ্যমেও ট্যাবলেটটির ফিচার সামনে আনা হয়েছে।

Poco Pad এর ফিচার ফাঁস করল Flipkart

ফ্লিপকার্ট জানিয়েছে পোকো প্যাড ট্যাবে 10,000mAh ব্যাটারি থাকবে এবং এই ব্যাটারি দীর্ঘক্ষণ ব্যাকআপ দেবে বলে দাবি করা হয়েছে। এই ট্যাবলেটে 2.5কে রেজোলিউশনের ডিসপ্লে থাকবে, যা সেগমেন্টের একমাত্র 12-বিট ডিসপ্লে প্যাড বলে দাবি করা হচ্ছে।

Poco Pad এর সম্ভাব্য দাম

পোকো ইতিমধ্যে নিশ্চিত করেছে যে এই ট্যাব ডলবি ভিশন এবং ডলবি অ্যাটমস সাপোর্ট, 3.5 মিমি অডিও জ্যাক এবং চারটি স্পিকারের সাথে আসবে। ট্যাবলেটটির 5G সংস্করণ ভারতে আসবে। আর ভারতে পোকো প্যাডের দাম 24,000 টাকারও কম রাখা হবে।

Poco Pad এর সম্ভাব্য স্পেসিফিকেশন

পোকো প্যাড ট্যাবলেটটি 8 জিবি র‌্যাম এবং 256 জিবি স্টোরেজ সহ আসতে পারে, যা 1.5 টেরাবাইট পর্যন্ত প্রসারিত হতে পারে। পোকো প্যাডে থাকবে 12.1 ইঞ্চি এলসিডি ডিসপ্লে যার রেজোলিউশন 2560 x 1600 পিক্সেল। এর ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হবে কর্নিং গরিলা গ্লাস 3। এতে ডলবি ভিশন, রিডিং মোডও দেওয়া হবে। ফটোগ্রাফির জন্য, পোকো প্যাডে 8 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে যা 30 এফপিএসে 1080পি ভিডিও রেকর্ডিং সমর্থন করে এবং সামনে 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।