টাটা-মারুতির মাথাব্যাথা বাড়াচ্ছে Mahindra, এই গাড়ি কিনতে আসছে হাজার হাজার ক্রেতা

Mahindra এপ্রিল মাসে XUV300-এর Facelift ভার্সন ভারতে লঞ্চ করেছিল, যার নাম XUV 3XO। সেগমেন্ট ফার্স্ট ফিচার্স ও সুন্দর ডিজাইনের জন্য এই SUV ইতিমধ্যেই বেশ জনপ্রিয়…

Mahindra Xuv 3Xo Averages 20000 Bookings Each Month Since Launch

Mahindra এপ্রিল মাসে XUV300-এর Facelift ভার্সন ভারতে লঞ্চ করেছিল, যার নাম XUV 3XO। সেগমেন্ট ফার্স্ট ফিচার্স ও সুন্দর ডিজাইনের জন্য এই SUV ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। 7.49 লাখ টাকায় লঞ্চ হওয়ার ফলে গাড়িটির প্রচুর বুকিং আসছে। ফলে Mahindra XUV 3XO এখন টাটা ও মারুতি সুজুকির মাথাব্যাথার কারণ। মাহিন্দ্রা জানিয়েছে, প্রতি মাসে গাড়িটির গড়ে 20,000 বুকিং আসছে।

Tata Nexon, Maruti Brezza, Kia Sonet, ও Hyundai Venue-কে টক্কর দিতে আসা Mahindra XUV 3XO মাস গেলেই 20,000 বুকিং পাচ্ছে। এটা জুলাই পর্যন্ত হিসেব। এখনও গাড়িটির 55,000 ইউনিট ডেলিভারি দেওয়া বাকি। শুনলে অবাক হবেন, বুকিং শুরু হওয়ার 1 ঘন্টার মধ্যে এই সাব-কম্প্যাক্ট এসইউভি’র অর্ডার 50,000 টপকে গিয়েছে বলে দাবি করা হয়েছিল।

Mahindra XUV 3XO-এর 1.2 লিটার টার্বো পেট্রোল ইঞ্জিনের ক্ষমতা 109 বিএইচপি। এটি সিক্স স্পিড ম্যানুয়াল ও সিক্স স্পিড টর্ক কনভার্টার অপশনে উপলব্ধ। অন্যদিকে, 1.5 লিটার ডিজেল ইঞ্জিন থেকে পাওয়া যাবে 115 বিএইচপি পাওয়ার। সিক্স স্পিড ম্যানুয়াল ও সিক্স স্পিড AMT ট্রান্সমিশন অপশনে কেনা যাবে এটি। গাড়িটির সবচেয়ে পাওয়ারফুল ভ্যারিয়েন্টে রয়েছে 1.2 লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন, যার আউটপুট 129 বিএইচপি।

Mahindra XUV 3XO-এর বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে প্যানোরামিক সানরুফ, ডুয়েল জোন ক্লাইমেট কন্ট্রোল, একটি 10.25 ইঞ্চি ইনফোটেনমেন্ট স্ক্রিন, সেগমেন্ট ফার্স্ট দ্বিতীয় পর্যায়ের অ্যাডভান্সড ড্রাইভিং অ্যাসিস্ট্যান্স সিস্টেম বা ADAS (শুধু হাই ভ্যারিয়েন্টে উপলব্ধ), ছয়টি এয়ারব্যাগ, ISOFIX মাউন্ট, রিয়ার ডিস্ক ব্রেক এবং ইলেকট্রনিক স্টেবিলিটি প্রোগ্রাম, ইত্যাদি।