Flipkart Minutes: অর্ডারের 13 মিনিটের মধ্যে ডেলিভারি, কফি খেতে খেতে ল্যাপটপ হাতে পেল ক্রেতা

ই-কমার্স প্ল্যাটফর্মগুলির মধ্যে দ্রুততম প্রোডাক্ট ডেলিভারির প্রতিযোগিতা রয়েছে। ব্লিঙ্কিট দাবি করে তালা ১০ মিনিটেই প্রোডাক্ট ডেলিভারি দেবে, অন্যদিকে ফ্লিপকার্টও এক্ষেত্রে খুব একটা পিছিয়ে নেই। ই-কমার্স…

Flipkart Minutes Service Launches Buyers Get Laptop Delivery Within 13 Minutes Viral Video

ই-কমার্স প্ল্যাটফর্মগুলির মধ্যে দ্রুততম প্রোডাক্ট ডেলিভারির প্রতিযোগিতা রয়েছে। ব্লিঙ্কিট দাবি করে তালা ১০ মিনিটেই প্রোডাক্ট ডেলিভারি দেবে, অন্যদিকে ফ্লিপকার্টও এক্ষেত্রে খুব একটা পিছিয়ে নেই। ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট বেঙ্গালুরুতে সম্প্রতি Flipkart Minutes পরিষেবা চালু করেছে, যেখানে মাত্র 10-15 মিনিটের মধ্যে স্মার্টফোন, ইলেকট্রনিক্স এবং অন্যান্য প্রোডাক্ট ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়া হবে। গতকাল এক ব্যক্তি একটি কফি শপে বসে ফ্লিপকার্ট মিনিট থেকে একটি ল্যাপটপ অর্ডার করেছিলেন এবং এক্স-এ তার অভিজ্ঞতা শেয়ার করেছেন।

কফি খেতে খেতে ফ্লিপকার্ট থেকে ল্যাপটপ ডেলিভারি পেল ক্রেতা

সানি গুপ্তা নামে এক ব্যক্তি এক্স পোস্টে লিখেন, ‘আমি এইমাত্র Flipkart Minutes থেকে একটি ল্যাপটপ অর্ডার করেছি এবং 7 মিনিটে ডেলিভারি দেখাচ্ছে, থ্রেডে সব বলতে থাকব।’ কিছুক্ষণ পরে তিনি জানান ‘ট্র্যাকিং পেজে সামান্য দেরি হবে বলে জানানো হয়েছে এবং সময় 7 মিনিট থেকে বাড়িয়ে 12 মিনিটে করা হয়েছে।’

এরপর ডেলিভারি বয়ের ল্যাপটপ নিয়ে আসার একটি ভিডিও পোস্ট করে গুপ্তা বলেন, ‘ওটিপি দেওয়ার আগে আমি এখন আনবক্সিং করছি। ’

অবশেষে, গুপ্ত বলেন, অর্ডার করা থেকে পেমেন্ট সফল হওয়া পর্যন্ত 13 মিনিট সময় লেগেছে।

একজন ব্যবহারকারী বলেছেন- ল্যাপটপ কেনার জন্য এত তাড়াহুড়ো কেন?

গুপ্তার পোস্টে এক ব্যবহারকারী কমেন্ট করেছেন, “কুইক-কমার্সের নিয়ম শিথিল হওয়া দরকার। ১০ মিনিটেরও কম সময়ে একটি নতুন ল্যাপটপ বাড়িতে পৌঁছে দিতে এতো তাড়াহুড়ো করার খুব কি দরকার?”

ফ্লিপকার্ট মিনিটস সার্ভিস

ফ্লিপকার্ট মিনিটস নামে একটি পরিষেবা এনে কুইক কমার্সের দৌড়ে প্রবেশ করেছে ফ্লিপকার্ট। বেঙ্গালুরুর কিছু অংশে এই পরিষেবা চালু হয়েছে। এটি সরাসরি জেপ্টো, সুইগির ইন্সটামার্ট এবং জোমাটোর ব্লিঙ্কিটের সাথে প্রতিযোগিতা করবে। উল্লেখ্য, ফ্লিপকার্ট গত কয়েক মাস ধরে 10 মিনিট ডেলিভারি পরিষেবার দেওয়ার জন্য কাজ করছিল‌।