Airtel: বন্যায় বিপর্যস্ত গ্রাহকদের জন্য বিনামূল্যে কল ও ডেটা পরিষেবার ঘোষণা এয়ারটেলের

Airtel উত্তর-পূর্ব ভারতের প্রিপেড গ্রাহকদের জন্য বিনামূল্যে কল ও ডেটা পরিষেবা দেওয়ার কথা ঘোষণা করেছে। বস্তুত, ত্রিপুরা, মিজোরাম, মণিপুর এবং মেঘালয়ের মতো এলাকায় ভারী বৃষ্টিপাতের…

Airtel Offers 1.5Gb Free Daily Data And Unlimited Call For Northeast Customers

Airtel উত্তর-পূর্ব ভারতের প্রিপেড গ্রাহকদের জন্য বিনামূল্যে কল ও ডেটা পরিষেবা দেওয়ার কথা ঘোষণা করেছে। বস্তুত, ত্রিপুরা, মিজোরাম, মণিপুর এবং মেঘালয়ের মতো এলাকায় ভারী বৃষ্টিপাতের পরিপ্রেক্ষিতে এই পদক্ষেপ নিয়েছে সংস্থাটি। এই এলাকাগুলিতে বসবাসকারী প্রিপেড গ্রাহকরা যাতে সবার সাথে যোগাযোগ রাখতে পারে তাই এই সিদ্ধান্ত নিয়েছে এয়ারটেল। তবে সংস্থাটি কেবল তাদের প্রিপেড গ্রাহকদের জন্য এই সুবিধা ঘোষণা করেনি, পোস্টপেড গ্রাহকরাও কিছুটা এমন ঘোষণা করেছে।

উত্তর-পূর্ব ভারতের গ্রাহকদের জন্য বিনামূল্যে পরিষেবা দেওয়ার ঘোষণা এয়ারটেলের

Airtel তাদের গ্রাহকদের চার দিনের জন্য বিনামূল্যে ১.৫ জিবি দৈনিক ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা দিচ্ছে। মনে রাখবেন এই অফারটি শুধুমাত্র সেই গ্রাহকদের জন্য যাদের প্ল্যানের মেয়াদ শেষ হয়ে গেছে এবং তারা রিচার্জ করতে পারছেন না। এয়ারটেলের এই পদক্ষেপের ফলে গ্রাহকরা উপকৃত হবেন। তারা সুরক্ষা এবং সুবিধার্থে প্রশাসনের পাশাপাশি তাদের প্রিয়জনদের সাথে কথা বলতে পারবেন।

পোস্টপেড গ্রাহকরা এই সুবিধা পাবেন

পোস্টপেড গ্রাহকদের জন্য এয়ারটেল জানিয়েছে, তাদের বিল পরিশোধের তারিখ ৩০ দিন বাড়ানো হবে, যাতে গ্রাহকরা এই কঠিন সময়ে নিরবচ্ছিন্ন মোবাইল পরিষেবা উপভোগ করতে পারেন।

এছাড়াও, এয়ারটেল জানিয়েছে যে তারা ত্রিপুরায় ইন্ট্রা-সার্কেল রোমিং (আইসিআর) পরিষেবা চালু করেছে। এই উদ্যোগের ফলে অন্য নেটওয়ার্কের গ্রাহকরা এয়ারটেলের নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন, যাতে সবাই বিপদ এড়াতে পারেন।