24 ক্যারাট সোনা দিয়ে তৈরি এই Samsung স্মার্টফোন, কত দাম অনুমান করুন দেখি

অ্যাপল (Apple) এবং স্যামসাং (Samsung) এর ফ্ল্যাগশিপ ফোনের লাক্সারি কাস্টম এডিশন বানানোর জন্য সুপরিচিত ব্র্যান্ড, ক্যাভিয়ার (Caviar) চলমান ইউএস ওপেনের সাথে মিল রেখে একটি নতুন…

Caviar Launches Custom Edition Samsung Galaxy Z Flip 6 Fold 6 And Iphones

অ্যাপল (Apple) এবং স্যামসাং (Samsung) এর ফ্ল্যাগশিপ ফোনের লাক্সারি কাস্টম এডিশন বানানোর জন্য সুপরিচিত ব্র্যান্ড, ক্যাভিয়ার (Caviar) চলমান ইউএস ওপেনের সাথে মিল রেখে একটি নতুন কালেকশন চালু করেছে। “Elegance” নামের এই সংগ্রহে কাস্টম Samsung Galaxy Z Flip 6, Samsung Galaxy Fold 6 এবং iPhone মডেলগুলি রয়েছে। সবগুলোই “টেনিস কোর” নামে পরিচিত একটি টেনিস-অনুপ্রাণিত থিম দিয়ে ডিজাইন করা হয়েছে।

Caviar এর Elegance কালেকশন লঞ্চ হল

টেনিস সংস্কৃতি এবং নান্দনিকতা থেকে অনুপ্রাণিত এই ফ্যাশন স্টাইলটি চলতি জনপ্রিয় হয়ে ওঠে, বিশেষ করে জেনডেয়া অভিনীত “চ্যালেঞ্জারস” ছবিটি মুক্তি পাওয়ার পর। এই সংগ্রহে থাকা কাস্টম স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 6 মডেলগুলি একটি প্রধানত হোয়াইট কালার স্কিম দিয়ে ডিজাইন করা হয়েছে, গ্রিন শেড টেনিস কোর্টকে নির্দেশ করে এবং প্যাস্টেল টোনগুলিকে গ্রীষ্মকালকে মনে করায়৷

এই ডিভাইসগুলি শেভর এবং ইপসম লেদারের মতো প্রিমিয়াম সামগ্রী ব্যবহার করে তৈরি করা হয়, যা সাধারণত হার্মিস (Hermes) এর প্রোডাক্টগুলিতে ব্যবহৃত হয়। মিনিমালিস্ট ডিজাইনকে সিলভারের ছোঁয়া এবং ইয়েলো ও রোজ গোল্ডের অ্যাকসেন্ট দিয়ে আরও উন্নত করা হয়েছে। এছাড়াও রয়েছে স্বরোভস্কি ক্রিস্টাল, যা টেনিসের কোর ফ্যাশনের সাথে যুক্ত এলিগেন্সকে প্রতিফলিত করে।

Samsung Galaxy Z Flip 6 এবং Samsung Galaxy Fold 6 ছাড়াও, এলিগেন্স কালেকশনে iPhone 15 এবং আসন্ন iPhone 16-এর কাস্টমাইজড সংস্করণও রয়েছে। এই ফোনগুলি বিভিন্ন বৈচিত্র্যের মধ্যে উপলব্ধ, প্রতিটিরই ভিন্ন ডিজাইন এবং উপাদানের বিকল্প রয়েছে।

উদাহরণস্বরূপ, “এমারেল্ড” মডেলটিতে সবুজ প্রাকৃতিক শেভর লেদার এবং 24 ক্যারেট রোজ গোল্ড দিয়ে মোড়ানো একটি গয়না খাদ থেকে তৈরি রিইনফোর্সিং ইনসার্ট রয়েছে৷ “স্যাফায়ার” মডেলটি তার স্যাফায়ার-অনুপ্রাণিত ডিজাইনের সাথে অনুরূপ লাক্সারি অফার করে, যখন “ভেরিডিয়ান,” “ব্ল্যাঙ্ক” এবং “অরেঞ্জ অ্যাম্বার” মডেলগুলি বিভিন্ন স্বাদের জন্য বিভিন্ন রঙ এবং উপাদানের বিকল্প সরবরাহ করে।

Caviar এর Elegance কালেকশনের দাম

ডিজাইন এবং মেমরি কনফিগারেশনের ওপর নির্ভর করে এই কাস্টম ডিভাইসগুলির দাম 8,770 ডলার (প্রায় 7,35,500 টাকা) থেকে 11,060 ডলার (প্রায় 9,27,000 টাকা) পর্যন্ত। Elegance কালেকশনের প্রতিটি মডেলের শুধুমাত্র 99টি ইউনিট বিক্রি করা হবে, যা এগুলিকে ভীষণই এক্সক্লুসিভ করে তুলবে। এই কাস্টম ফোনগুলি লাক্সারি এবং স্পোর্টস উভয়ের অনুরাগীদের লক্ষ্য করে। এগুলি টেনিস খেলাকে কেন্দ্র করে হাই-এন্ড কারকার্জ এবং থিম্যাটিক ডিজাইনের একটি অনন্য মিশেল অফার করে।