500 টাকার কমে পাওয়া যাচ্ছে এই নেকব্যান্ড ইয়ারবাড, সস্তায় নিন ওয়্যারলেস অডিওর মজা

আপনি কি নতুন ইয়ারবাড খোঁজ করছেন? তাহলে আপনার গন্তব্য হওয়া উচিত অ্যামাজন। এখানে অডিও প্রোডাক্টের উপর 80 শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এরফলে আপনি নামিদামি…

Best Neckband Under 500 Rupees In Limited Time Deal Ptron Tangentbeat

আপনি কি নতুন ইয়ারবাড খোঁজ করছেন? তাহলে আপনার গন্তব্য হওয়া উচিত অ্যামাজন। এখানে অডিও প্রোডাক্টের উপর 80 শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এরফলে আপনি নামিদামি সংস্থার নেকব্যান্ড 500 টাকারও কম দামে কিনতে পারবেন। বিশেষ করে pTron Tangentbeat ইয়ারবাডের উপর বিশেষ অফার পাওয়া যাচ্ছে।

লিমিটেড ডিলে সস্তায় কিনুন pTron Tangentbeat ইয়ারবাড

ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন পিট্রন ট্যানজেন্টবিট ইন-ইয়ার ব্লুটুথ 5.0 ওয়্যারলেস হেডফোন মাত্র 499 টাকায় তালিকাভুক্ত করেছে। যেখানে এই নেকব্যান্ডের আসল দাম 2,499 টাকা। অর্থাৎ এর সাথে 80 শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই নেকব্যান্ড অ্যাকটিভ ব্ল্যাক, ডার্ক ব্লু, ডার্ক গ্রিন এবং গ্রিন/গ্রে- এই চারটি রঙে পাওয়া যাচ্ছে।

pTron Tangentbeat ইয়ারবাডের ফিচার

পিট্রনের এই নেকব্যান্ডে এরগোনমিক ম্যাগনেটিক ডিজাইন লক্ষ্য করা যাবে। আর এটি ব্যবহার করতেও আরামদায়ক অনুভূতি দেবে। আবার এটি আইপিএক্স4 ওয়েট এবং ডাস্ট রেটিং সহ এসেছে। এই নেকব্যান্ডের 120এমএএইচ ব্যাটারি ফুল চার্জে 10 ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দেবে। এছাড়া পিট্রনের এই নেকব্যান্ডে গুগল অ্যাসিস্ট্যান্ট বা সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং ডিপ বেস সহ 10 মিমি ডায়নামিক ড্রাইভার সাপোর্ট করবে।

প্লেব্যাক নিয়ন্ত্রণের জন্য এই নেকব্যান্ডে রয়েছে ইন-লাইন রিমোট ও হার্ডওয়্যার বাটন। আর এতে ব্লুটুথ 5.0 কানেক্টিভিটি উপস্থিত এবং এর কানেক্টিভিটি রেঞ্জ 10 মিটার। ফাস্ট চার্জিং সমর্থন সহ আসায় এই নেকব্যান্ডটি 1.5 ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যায়। আর এটি 100 ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম দেয়।