KL Rahul: আইপিএল ২০২৫ এ রাহুলের ভবিষ্যৎ হয়ে মালিকের সাথে হল মিটিং, নিজস্ব অফিসে চললো ঘন্টা খানেকের আলোচনা

লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক তথা তারকা ব্যাটসম্যান কেএল রাহুল সোমবার কলকাতায় এলএসজির মালিক সঞ্জীব গোয়েঙ্কার অফিসে দেখা করেন। আইপিএল ২০২৪-এ দু’জনের মধ্যে তুমুল বিতর্কের পর…

Kl Rahul Lsg Captain Meet Sanjiv Goenka As Ipl 2026 Retention Strategy Discussion Going On

লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক তথা তারকা ব্যাটসম্যান কেএল রাহুল সোমবার কলকাতায় এলএসজির মালিক সঞ্জীব গোয়েঙ্কার অফিসে দেখা করেন। আইপিএল ২০২৪-এ দু’জনের মধ্যে তুমুল বিতর্কের পর এটাই ছিল দু’জনের প্রথম আনুষ্ঠানিক সাক্ষাৎ। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে লজ্জাজনক হারের পর মাঠে অধিনায়ক কেএল রাহুলের উপর রেগে গিয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা। ট্র্যাভিস হেড এবং অভিষেক শর্মা এলএসজির বিরুদ্ধে সেই ম্যাচে ধ্বংসযজ্ঞ চালিয়েছিলেন।

কেএল রাহুল এবং এলএসজির মালিকের মধ্যে বৈঠকের বিষয়ে ক্রিকবাজ রিপোর্ট জারি করে। আলিপুরের জজ কোর্ট রোডে গোয়েঙ্কার অফিসে প্রায় ঘণ্টাখানেক ধরে বৈঠক চলে। বৈঠকের আলোচ্যসূচি প্রকাশ করা হয়নি। তবে শোনা যাচ্ছে যে দুজনে রাহুলের এলএসজি ভবিষ্যত এবং আইপিএল ২০২৫ মেগা নিলামের আগে সম্ভাব্য টিম কম্বিনেশন সম্পর্কে কথা বলেছেন। সূত্রের খবর অনুযায়ী রাহুলকে অধিনায়ক হিসেবে রিটেন করতে চায় দল।

উল্লেখযোগ্যভাবে, কেএল রাহুল লখনউয়ের সাথে বিচ্ছেদ করে আইপিএল ২০২৫ এর জন্য আরসিবিতে যোগ দিতে পারেন বলে গুঞ্জন ছিল। তবে এ বিষয়ে এখনো কোনো আপডেট আসেনি। কেএল রাহুল এর আগে একবার আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন। এছাড়া সানরাইজার্স হায়দরাবাদ ও পাঞ্জাব কিংসের হয়ে খেলেছেন রাহুল।

২০১৩ সালে আইপিএলে অভিষেক হয় লোকেশ রাহুলের। তারপর থেকে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মোট ১৩২টি ম্যাচ খেলেছেন। এই সময়ে ১৩৪ স্ট্রাইক রেটে ব্যাট করে ৪৫ গড়ে ৪৬৮৩ রান করেছেন তিনি। ৩২ বছর বয়সী লোকেশ রাহুল আইপিএলে ৪টি সেঞ্চুরি ও ৩৭টি অর্ধশতরান করেছেন।