Mohun Bagan vs Bengaluru FC Durand Cup Live: মোহনবাগান বনাম বেঙ্গালুরু ম্যাচ কখন ও কোথায় লাইভ দেখবেন

মোহনবাগান সুপার জায়ান্ট এবং বেঙ্গালুরু এফসির মধ্যে ডুরান্ড কাপের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ আজ অনুষ্ঠিত হবে। দুই দলের সামনে সুযোগ মর্যাদাপূর্ণ ফাইনালে জায়গা করে নেওয়ার। ফলে…

Mohun Bagan Vs Bengaluru Fc Durand Cup Live

মোহনবাগান সুপার জায়ান্ট এবং বেঙ্গালুরু এফসির মধ্যে ডুরান্ড কাপের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ আজ অনুষ্ঠিত হবে। দুই দলের সামনে সুযোগ মর্যাদাপূর্ণ ফাইনালে জায়গা করে নেওয়ার। ফলে এই ম্যাচকে ঘিরে দুই দলের সমর্থকদের মধ্যে প্রত্যাশা তুঙ্গে।

আজ ২৭ অগাস্ট কলকাতার বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনে (সল্টলেক স্টেডিয়াম) মোহনবাগান ও বেঙ্গালুরুর মধ্যে ম্যাচটি শুরু হবে ভারতীয় সময় বিকেল সাড়ে পাঁচটায়। তবে এই ম্যাচে টিফো, ড্রাম ও কোনো দাহ্য পদার্থ নিয়ে মাঠে ঢুকতে পারবে না সমর্থকরা।

Mohun Bagan vs Bengaluru FC সেমিফাইনাল ম্যাচ লাইভ কীভাবে দেখবেন

ডুরান্ড কাপ সেমিফাইনালে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি ম্যাচটি টিভিতে দেখা যাবে সোনি টেন ২ এইচডিতে। আর মোবাইল ফোনের ক্ষেত্রে মোহনবাগান সুপার জায়ান্ট বনাম বেঙ্গালুরু এফসি ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে সোনি লিভ অ্যাপে।

পঞ্জাব এফসি-র বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে দুর্দান্ত জয় পেয়ে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে মোলিনার নেতৃত্বাধীন মোহনবাগান সুপার জায়ান্ট। অতিরিক্ত সময়ের পরে ম্যাচটি ৩-৩ গোলে শেষ হয়। কিন্তু নাটকীয় পেনাল্টি শুটআউটে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে মোহনবাগান। পেনাল্টি শুটআউটে ৬-৫ ব্যবধানে জিতে শেষ চারে ওঠে তারা।

অন্যদিকে জেরার্ড জারাগোজার নেতৃত্বাধীন বেঙ্গালুরু এফসি কোয়ার্টার ফাইনালে আর্জেন্টাইন স্ট্রাইকার দিয়াজের ইনজুরি টাইমে করা গোলে কেরালা ব্লাস্টার্সকে ১-০ গোলে হারিয়ে সেমিফাইনাল উঠেছে।