Durand Cup 2024: লাজংকে হারিয়ে ফাইনালে নর্থইস্ট, মোহনবাগান নাকি বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলবে?

লাজং এফসিকে হারিয়ে প্রথম বার ডুরান্ড কাপের ফাইনালে উঠলো নর্থইস্ট ইউনাইটেড। প্রথম সেমিফাইনাল ম্যাচে তারা ৩-০ গোলে পরাজিত করেছে লাজংকে। আজ মোহনবাগান ও বেঙ্গালুরুর মধ্যে…

Northeast United Beat Lajong Fc To Reach Durand Cup Final 2024

লাজং এফসিকে হারিয়ে প্রথম বার ডুরান্ড কাপের ফাইনালে উঠলো নর্থইস্ট ইউনাইটেড। প্রথম সেমিফাইনাল ম্যাচে তারা ৩-০ গোলে পরাজিত করেছে লাজংকে। আজ মোহনবাগান ও বেঙ্গালুরুর মধ্যে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালের বিজয়ী টিমের বিরুদ্ধে শনিবার যুবভারতীতে ফাইনাল খেলবে তারা।

লাজং এফসি ও নর্থইস্ট ইউনাইটেডের মধ্যে ম্যাচের প্রথমার্ধে দু’গোলের লিড নেয় নর্থইস্ট। তাদের হয়ে থোই সিংহ এবং আলেদ্দিন আজারাইকে গোল করেন। লাজংও গোল শোধের জন্য মরিয়া চেষ্টা চালায়। তবে প্রথমার্ধে ওয়াহলাংয়ের শট দক্ষতার সাথে রুখে দেন নর্থইস্ট গোলকিপার।

দ্বিতীয়ার্ধে নর্থইস্ট ঘর বাঁচিয়ে খেলার চেষ্টা করে। অন্যদিকে ১৫ হাজার দর্শকের সামনে ম্যাচে ফেরার সমস্ত চেষ্টা করে লাজং। তারা বেশ কয়েকবার নর্থইস্টের বক্সে হানা‌ দেয় কিন্তু গোলের দরজা খুলতে পারেনি।

শেষমেষ ৯০ মিনিটের পর সংযুক্তি সময়ে নর্থইস্টের হয়ে তৃতীয় গোল করেন পার্থিব গগৈ। এর সাথে সাথে নিশ্চিত হয়ে যায় শনিবার ফাইনালে খেলবে তারা। এখন দেখার মোহনবাগান নাকি বেঙ্গালুরুর বিপক্ষে ফাইনালে খেলতে হয় তাদের। জানা যাবে আজই।