Vivo T3 Pro 5G আজ ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার আগেভাগেই দেখে নিন

Vivo আজ অর্থাৎ 27 আগস্ট টি-সিরিজের নতুন স্মার্টফোন Vivo T3 Pro 5G ভারতে লঞ্চ করতে চলেছে। লঞ্চের আগেই ডিভাইসটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। ফোনটি…

Vivo T3 Pro 5G Launch Today Expected Price In India Specifications

Vivo আজ অর্থাৎ 27 আগস্ট টি-সিরিজের নতুন স্মার্টফোন Vivo T3 Pro 5G ভারতে লঞ্চ করতে চলেছে। লঞ্চের আগেই ডিভাইসটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। ফোনটি ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে বলে জানা গেছে এবং এই ই-কমার্স সাইটে এর জন্য একটি মাইক্রোসাইট লাইভ করা হয়েছে। এই সাইটে Vivo T3 Pro 5G এর প্রসেসর থেকে শুরু করে ক্যামেরা পর্যন্ত সমস্ত তথ্য প্রকাশ করা হয়েছে।

Vivo T3 Pro 5G এর ফিচার (সম্ভাব্য)

ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুসারে, আসন্ন ভিভো টি3 প্রো 5জি ফোনে 120 হার্টজ রিফ্রেশ রেট এবং 4,500 নিটস পিক ব্রাইটনেস সহ কার্ভড অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এর পিছনে লেদার ফিনিশ এবং মেটালিক ফ্রেম দেখা যাবে। আবার ব্যাক প্যানেলে একটি স্কোয়ার ক্যামেরা মডিউলও থাকবে। ভিভোর দাবি, ভিভো টি3 প্রো 5জি এই সেগমেন্টের সবচেয়ে পাতলা কার্ভড ডিসপ্লের ফোন হবে, যেটি 7.49মিমি পুরু হবে।

স্মার্টফোনটি দুটি কালারে পাওয়া যাবে- স্যান্ডস্টোন অরেঞ্জ এবং এমারেল্ড গ্রিন। ভিভো আরও নিশ্চিত করেছে যে ভিভো টি3 প্রো 5জি হ্যান্ডসেটে স্ন্যাপড্রাগন 7 জেন 3 প্রসেসর থাকবে।

আবার Vivo T3 Pro 5G ফোনে পাওয়া যাবে 80 ওয়াট চার্জিং সাপোর্ট সহ 5,500 এমএএইচ ব্যাটারি। সেলফি এবং ভিডিও কলের জন্য এর সামনে 16 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হতে পারে। আর পিছনে 50 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা পাওয়া যেতে পারে।

Vivo T3 Pro 5G এর ভারতে দাম

Vivo T3 Pro 5G ফোনের দাম ভারতে 30 হাজার টাকার কম রাখা হবে বলে জানা গেছে। এর দাম শুরু হতে পারে 26,000 টাকা থেকে।