Realme GT 7 Pro: 120x জুম এবার রিয়েলমির ক্যামেরায়, লঞ্চের আগেই ফাঁস হল ছবি

Realme GT 7 Pro ফোনটি চলতি বছরই বাজারে পা রাখতে চলেছে। ফোনটিকে নিয়ে ইতিমধ্যেই প্রযুক্তি মহলে জল্পনা শুরু হয়ে গিয়েছে। এখন এর একটি মক রেন্ডার সামনে এসেছে, যা এর সম্ভাব্য ডিজাইনটিকে তুলে ধরেছে।

Realme Gt 7 Pro Render Leak Showcases New Design

রিয়েলমি গত বছর ডিসেম্বর মাসে একটি বিশাল বৃত্তাকার ক্যামেরা মডিউল সহ Realme GT 5 Pro স্মার্টফোনটি বাজারে লঞ্চ করেছিল। এখন এর উত্তরসূরি, আসন্ন Realme GT 7 Pro ফোনের একটি মক রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছে। এটি দেখিয়েছে Realme GT 6 হ্যান্ডসেটের চীনা সংস্করণের সাথে আপকামিং ফোনটির বেশি মিল রয়েছে, যা একটি বর্গাকার ক্যামেরা আইল্যান্ড অফার করে। আসুন Realme GT 7 Pro মডেলের ডিজাইন সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Realme GT 7 Pro ফোনের ডিজাইন (সম্ভাব্য)

এমাসের শুরুতে নির্ভরযোগ্য টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন একটি স্কিম্যাটিক শেয়ার করেন, যা আসন্ন ফ্ল্যাগশিপ ফোনগুলির ডিজাইন প্রদর্শন করেছে। ফাঁস হওয়া স্কিম্যাটিকের মধ্যে রিয়েলমি জিটি 7 প্রো এর ডিজাইনটিও রয়েছে। ফাঁস হওয়া স্কিম্যাটিকের ওপর ভিত্তি করে তৈরি করা মক রেন্ডার ওপরের-বাম কোণে অবস্থিত একটি বিশিষ্ট বর্গাকার-আকৃতির ক্যামেরা মডিউল সহ একটি হোয়াইট ব্যাক প্যানেল দেখিয়েছে। এতে তিনটি ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ রয়েছে। রিয়ার প্যানেলের বাকি অংশটিতে পরিষ্কার এবং মিনিমাল ডিজাইন বজায় রাখা হয়েছে এবং ডিভাইসের নীচের বাম পাশে উল্লম্বভাবে “রিয়েলমি” ব্র্যান্ডিং দেখা গেছে।

Realme Gt 7 Pro Render

Realme GT 7 Pro ফোনের স্পেসিফিকেশন (গুজব)

রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি জিটি 7 প্রো ফোনে 1.5কে রেজোলিউশন সহ 6.78 ইঞ্চির বিওই এক্স2 এলটিপিও ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে, চার দিকেই একটি মাইক্রো-কার্ভড ডিজাইন দেখা যাবে। উন্নত নিরাপত্তার জন্য ডিভাইসটি সম্ভবত একটি সিঙ্গেল-পয়েন্ট আল্ট্রাসনিক ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড 15 এবং জল ও ধুলো প্রতিরোধের জন্য আইপি68/69 রেটিং সহ আসবে বলে আশা করা হচ্ছে।

Realme GT 7 Pro হ্যান্ডসেটটি Qualcomm Snapdragon 8 Gen 4 চিপসেট দ্বারা চালিত হবে বলে অনুমান করা হচ্ছে, যা 16 জিবি র‍্যাম এবং 1 টিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত থাকবে। ফোনটির ব্যাটারি ক্ষমতা 6,000 এমএএইচ হবে বলে আশা করা হচ্ছে, যা 100 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Realme GT 7 Pro এর রিয়ার ক্যামেরা সেটআপে 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি সনি এলওয়াইটি-600 3x পেরিস্কোপ টেলিফটো লেন্স অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে। ক্যামেরা সিস্টেমটি 10x হাইব্রিড জুম এবং 120x পর্যন্ত ডিজিটাল জুম সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে। Realme GT 7 Pro ফোনের ফ্রন্ট ক্যামেরা সম্পর্কে কোন তথ্য এখনও উপলব্ধ নেই।

Realme GT 7 Pro ফোনের লঞ্চের সময়সীমা (প্রত্যাশিত)

চীনের বাজারে Realme GT 7 Pro ফোনটি আগামী অক্টোবর থেকে নভেম্বরের মধ্যে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। আগামী ডিসেম্বরের মধ্যে ফোনটি গ্লোবাল মার্কেটে পা রাখবে বলে জানা গেছে এবং এটি সম্ভবত প্রথম ডিভাইস হতে পারে, যা Qualcomm Snapdragon 8 Gen 4 চিপসেটে চলবে।