ক্রেতা ধরতে তৈরি Oppo, পুজোর মাসে লঞ্চ করবে দুর্দান্ত স্মার্টফোন-ট্যাবলেট, ইয়ারফোন

উৎসবের মরশুমের আগে এল সুখবর। ওপ্পো তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন, Oppo Find X8 এবং Oppo Find X8 Pro আগামী অক্টোবরে লঞ্চ করবে বলে আশা করা…

oppo could launch four flagship products in october

উৎসবের মরশুমের আগে এল সুখবর। ওপ্পো তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন, Oppo Find X8 এবং Oppo Find X8 Pro আগামী অক্টোবরে লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। তবে ইতিমধ্যেই এই ফোনগুলিকে নিয়ে প্রযুক্তি মহলে চর্চা শুরু হয়ে গিয়েছে। এক নির্ভরযোগ্য টিপস্টার এখন জানিয়েছেন যে Oppo Find X8 এবং Oppo Find X8 Pro হ্যান্ডসেটগুলির পাশাপাশি কোম্পানি আরও দুটি নতুন ডিভাইস উন্মোচন করবে। আসুন এসর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Oppo Find X8 সিরিজের সাথে আসছে Oppo Pad 3 Pro ট্যাবলেট এবং Oppo Enco X3 ইয়ারবাড

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন তার সাম্প্রতিক ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) পোস্টে জানিয়েছেন যে, ওপ্পো ফাইন্ড এক্স8 ফোনের পাশাপাশি ওপ্পো প্যাড 3 প্রো ট্যাবলেট এবং ওপ্পো এনকো এক্স3 ইয়ারবাড লঞ্চ করবে। যদিও এগুলির নির্দিষ্ট লঞ্চের তারিখ বা সময়সীমার কোনও উল্লেখ নেই।

এগুলি সবই চীনা ব্র্যান্ডটির হাইএন্ড প্রোডাক্ট। উদাহরণস্বরূপ, ওপ্পো ফাইন্ড এক্স8 এবং ওপ্পো ফাইন্ড এক্স8 প্রো মিডিয়াটেকের আসন্ন ডাইমেনসিটি 9400 প্রসেসরের সাথে আসবে। দুটি হ্যান্ডসেটেই একটি ওলেড (OLED( ডিসপ্লে থাকবে, তবে স্ট্যান্ডার্ড মডেলটিতে একটি ফ্ল্যাট 6.7 ইঞ্চির প্যানেল থাকবে বলে আশা করা হচ্ছে এবং প্রো সংস্করণটি 6.8 ইঞ্চির কার্ভড ডিসপ্লে সহ আসতে পারে।

Oppo Find X8 ফোনের ক্যামেরা সেটআপে 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, 50 মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি 3x টেলিফটো লেন্স অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে। সেখানে, প্রো মডেলের ক্যামেরা সেটআপে একটি 10x পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা যুক্ত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, দুটি হ্যান্ডসেটেই 100 ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে। তবে Oppo Find X8 মডেলে 5600 এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে এবং Find X8 Pro তে মিলবে সামান্য বড় 5700 এমএএইচ ব্যাটারি৷

অপরদিকে, Oppo Pad 3 Pro ট্যাবে Qualcomm Snapdragon 8 Gen 3 Leading Edition প্রসেসর, 16 জিবি র‍্যাম এবং 1 টিবি স্টোরেজ রয়েছে, যা অ্যান্ড্রয়েড 15 ভিত্তিক কালারওএস 15 (ColorOS 15) কাস্টম স্কিনে চলবে বলে জানা গেছে।

আর, Oppo Enco X3 ইয়ারবাডের প্রায় সম্পূর্ণ বিশদ বিবরণ সম্প্রতি একরি সূত্র মারফৎ জানা গেছে। এটিতে 11 মিলিমিটারের বেস এবং একটি 6 মিলিমিটারের টুইটার সমন্বিত একটি ডুয়েল-ড্রাইভার ডিজাইন থাকবে বলে আশা করা হচ্ছে। নয়েজ ক্যান্সেলেশন 50 ডিসেবল (dB) পর্যন্ত হবে এবং ইয়ারবাডগুলি ধুলো ও জলের বিরুদ্ধে সুরক্ষার জন্য আইপি55 রেটিং সহ আসবে।