ফুল চার্জে চলবে 43 ঘন্টা, আগামী মাসে বিক্রি শুরু Oppo Enco Air 4 ইয়ারবাডের

Oppo তাদের নতুন ইয়ারবাড Oppo Enco Air 4 বাজারে আনতে চলেছে। এটি Oppo Enco Air 4 Pro এর একটি সস্তা মডেল হবে। সাউন্ডের জন্য নয়া…

oppo enco air 4 launched with noise cancellation 43 hours battery life

Oppo তাদের নতুন ইয়ারবাড Oppo Enco Air 4 বাজারে আনতে চলেছে। এটি Oppo Enco Air 4 Pro এর একটি সস্তা মডেল হবে। সাউন্ডের জন্য নয়া ইয়ারফোনে 12.4 মিমি ড্রাইভার ও এআই নয়েজ ক্যান্সেলেশন সহ ডুয়াল মাইক্রোফোন থাকবে। আর ফুল চার্জে ইয়ারবাডটি মোট 43 ঘণ্টা ব্যাটারি লাইফ দেবে বলে ওপ্পোর অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে। আগামী 9 সেপ্টেম্বর থেকে এর সেল শুরু হবে। আসুন Oppo Enco Air 4 এর সম্ভাব্য দাম ও ফিচার দেখে নেওয়া যাক।

Oppo Enco Air 4 এর দাম ও কালার অপশন

চীনে ওপ্পো এনকো এয়ার ৪ ইয়ারবাডের দাম রাখা হবে প্রায় 179 ইউয়ান (প্রায় 2,100 টাকা)। এটি স্প্রিং গ্রিন এবং ফ্রস্ট হোয়াইট, এই দুটি কালারে আসবে। সংস্থাটি জানিয়েছে, 9 সেপ্টেম্বর থেকে চীনে এর সেল শুরু হবে।

Oppo Enco Air 4 এর ফিচার

Oppo Enco Air 4 ইয়ারবাডটি 12.4মিমি ডায়নামিক ড্রাইভার সহ আসবে। এতে ব্লুটুথ 5.4, এএসি / এসবিসি কোডেক, ডুয়াল-মাইক্রোফোন এআই সাউন্ড রিডাকশন এবং 32 ডিবি এএনসি (অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন) ফিচার সাপোর্ট করবে।

ফুল চার্জ চলবে মোট 43 ঘণ্টা

ব্যাটারি লাইফ সম্পর্কে বললে, ওপ্পো দাবি করেছে যে প্রতিটি ইয়ারবাডে 58 এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, আর চার্জিং কেসে 440 এমএএইচ ব্যাটারি থাকবে। চার্জিং কেস সহ ইয়ারবাডটি মোট 43 ঘন্টা ব্যাটারি লাইফ দেবে।