60MP AI ক্যামেরার সাথে আসছে Huawei Mate 70 Pro, থাকবে দমদার পারফরম্যান্সের প্রসেসর

Huawei Mate 70 সিরিজের স্মার্টফোনের জন্য প্রহর গুনছে স্মার্টফোন প্রেমীরা। লঞ্চের সময় জানা না গেলেও এই সিরিজের Mate 70 Pro ডিভাইসের ডিজাইন ও হার্ডওয়্যার সম্পর্কে…

huawei mate 70 pro render camera processor and design leaked

Huawei Mate 70 সিরিজের স্মার্টফোনের জন্য প্রহর গুনছে স্মার্টফোন প্রেমীরা। লঞ্চের সময় জানা না গেলেও এই সিরিজের Mate 70 Pro ডিভাইসের ডিজাইন ও হার্ডওয়্যার সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। যারপর স্পষ্ট আসন্ন এই ফোনের সবচেয়ে বড় পরিবর্তন দেখা যাবে এর ব্যাক প্যানেলে। টিপস্টারদের শেয়ার করা রেন্ডার অনুসারে, আসন্ন ফ্ল্যাগশিপ মডেলটি মেট 60 প্রো এর সিগনেচার রাউন্ড ক্যামেরা মডিউল ধরে রাখবে, তবে এর বাইরের কাচের রিং এখন আগের চেয়ে ঘন হবে।

AI ক্যামেরা সহ আসবে Huawei Mate 70 Pro

হুয়াওয়ে মেট 70 প্রো এর এলইডি ফ্ল্যাশ রিংয়ের নীচে সরানো হয়েছে এবং এখানে “এআই-ডিসি” কথাটি লেখা আছে, যা ইঙ্গিত দেয় যে এই ফোনের ক্যামেরায় এআই ফিচার সাপোর্ট করবে।

আরও পড়ুন: Huawei Mate 70 Pro: চমকের শেষ নেই! ট্রিপল ফ্রন্ট হোল ডিজাইনের ফোন আনছে হুয়াওয়ে

আরও শক্তিশালী প্রসেসর সাথে আসবে Huawei Mate 70 Pro

আপকামিং হুয়াওয়ে মেট 70 প্রো মডেলে নতুন কিরিন 9100 চিপসেট ব্যবহার করা হয়েছে। যেখানে মেট 60 প্রো ফোনে কিরিন 9000S প্রসেসর দেওয়া হয়েছিল। আশা করা যায় নতুন প্রসেসর 9000S এর চেয়ে ভাল পারফরম্যান্স এবং এফিসিয়েন্সি অফার করবে।

আরও পড়ুন: Samsung কে টেক্কা, ট্রাই-ফোল্ডেবল ফোন আনছে Huawei

ক্যামেরায় দেখা মিলবে বড় আপগ্রেড

ফাঁস হওয়া ছবি দেখে বলা যায়, Huawei Mate 70 Pro ফোনে 60 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে, যেখানে আগের মডেল অর্থাৎ মেট 60 প্রো-তে ছিল 50 মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর। এছাড়া আসন্ন মডেলে 12-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর এবং 48-মেগাপিক্সেল 5এক্স পেরিস্কোপ টেলিফটো লেন্সও পাওয়া যাবে।