Motorola Orion ফোল্ডেবল স্মার্টফোনকে দেখা গেল IMEI ডেটাবেসে, Razr 60 Ultra নামে লঞ্চের সম্ভবনা

Motorola এখন ফোল্ডেবল স্মার্টফোনের বাজারে একটি জনপ্রিয় নাম। সংস্থাটি বাজারে একের পর এক নতুন ফোল্ডেবল ফোন লঞ্চ করেছে। 2025 সালেও তারা নতুন ভাঁজযোগ্য ডিভাইস নিয়ে…

motorola orion foldable smartphone spotted imei database could be motorola razr 60 ultra

Motorola এখন ফোল্ডেবল স্মার্টফোনের বাজারে একটি জনপ্রিয় নাম। সংস্থাটি বাজারে একের পর এক নতুন ফোল্ডেবল ফোন লঞ্চ করেছে। 2025 সালেও তারা নতুন ভাঁজযোগ্য ডিভাইস নিয়ে আসবে। যার‌ একটির কোডনেম হবে ‘Orion’। সম্প্রতি এই Motorola ফোল্ডেবল ফোনকে IMEI ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে।

Motorola Orion ফোল্ডেবল স্মার্টফোন বাজারে আসছে

গিজমোচীনা তাদের রিপোর্টে জানিয়েছে যে, মোটোরোলা একটি নতুন ফোল্ডেবল ফোনের উপর কাজ করছে। Orion কোডনেমের এই ডিভাইসটি 2025 সালে লঞ্চ হবে। আর এর মডেল নম্বর থাকবে – XT2551-3। উল্লেখ্য, Moto Razr 50 Ultra এর মডেল নম্বর ছিল XT2451। সেক্ষেত্রে নয়া মডেলটি Motorola Razr 60 Ultra হলেও হতে পারে।

আরও পড়ুন : বাজেটের মধ্যে আসছে Motorola Houston স্মার্টফোন, দেখা গেল IMEI ডেটাবেসে

তবে যেহেতু IMEI ডেটাবেস থেকে এর মার্কেটিং নাম জানা যায়নি তাই এই নাম অনুমান সাপেক্ষ। তবে মডেল নম্বরে 25 সংখ্যা ব্যবহারের অর্থ এই ডিভাইসটি 2025 সালে লঞ্চ হবে।আশা করা যায়, অন্যান্য ফোল্ডেবল ফোনের মতো Motorola Orion ভারত সহ বিশ্ব বাজারে পাওয়া যাবে।

আরও পড়ুন : Kawasaki Ninja: পুজোয় ঘুরুন স্পোর্টস বাইকে, দারুণ ছাড় দিচ্ছে কাওয়াসাকি

Moto Razr 50 Ultra এর কথা বললে এতে আছে 6.9 ইঞ্চি এলটিটিও অ্যামোলেড ডিসপ্লে, 50 মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও কোয়ালকম স্ন্যাপড্রাগন 8এস জেন 3 প্রসেসর। আশা করা যায় নতুন মডেল আরও উন্নত স্পেসিফিকেশন অফার করবে।