itel Alpha Pro Smartwatch আই ওপাল অ্যামোলেড ডিসপ্লে সহ লঞ্চ হল, দাম 2 হাজার টাকার কম

itel Alpha Pro Smartwatch আজ ভারতে লঞ্চ হল, যার দাম রাখা হয়েছে 2 হাজার টাকার কম। এই স্মার্টওয়াচে আছে 1.43 ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যার ব্রাইটনেস…

itel alpha pro smartwatch launched in india with eye opal amoled display price under rs 2000

itel Alpha Pro Smartwatch আজ ভারতে লঞ্চ হল, যার দাম রাখা হয়েছে 2 হাজার টাকার কম। এই স্মার্টওয়াচে আছে 1.43 ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যার ব্রাইটনেস 700 নিটস। আবার এই স্মার্ট ঘড়ি 7 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। সাথে পাওয়া যাবে 24 ঘণ্টা হেলথ মনিটারিংয়ের সুবিধা। আসুন itel Alpha Pro স্মার্টওয়াচের দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

2000 টাকার কমে স্মার্টওয়াচ : itel Alpha Pro এর ভারতে দাম

আইটেল আলফা প্রো স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে 1,649 টাকা। এটি বিভিন্ন রিটেল সাইট ও অফলাইনে শীঘ্রই পাওয়া যাবে। এই ঘড়িতে 100 টিরও বেশি স্পোর্টস মোড এবং 150টিরও বেশি স্টাইলিশ ওয়াচ ফেস সাপোর্ট করবে।

আরও পড়ুন : পুজোর আগে Kawasaki Ninja 650 স্পোর্টস বাইকে বিশাল ছাড়, সস্তা থাকবে পুরো এক মাস

itel Alpha Pro Smartwatch এর ফিচার ও স্পেসিফিকেশন

আইটেল আলফা প্রো স্মার্টওয়াচে 1.43 ইঞ্চির ক্যাট আই ওপাল অ্যামোলেড ডিসপ্লে। এতে অলওয়েজ-অন ডিসপ্লে, 150টিরও বেশি স্টাইলিশ ওয়াচ ফেস, 100টিরও বেশি স্পোর্টস মোড সাপোর্ট করে। এই ওয়াচে 24 ঘণ্টা হেলথ মনিটরিংয়ের মতো ফিচার উপস্থিত। এই স্মার্ট ঘড়িতে জল লাগলেও নষ্ট হবে না, কারণ এতে আইপি৬৮ রেটিং আছে।

আরও পড়ুন : Google Pay ব্যবহারকারীদের জন্য সুখবর, পাবেন একাধিক নতুন UPI ফিচার

আইটেলের স্মার্টওয়াচটি আইপালস অ্যাপের মাধ্যমে বিভিন্ন তথ্য দেখাবে। এখানে স্টেপ ট্র্যাকিং, ক্যালোরি, হার্ট রেট, ঘুম ও স্ট্রেস পর্যবেক্ষণ করা যাবে। আইটেল আলফা প্রো স্মার্টওয়াচে 8টি কন্টাক্ট নম্বর সেভ করে রাখা যাবে। এই ঘড়িটি ফাইন্ড মাই ওয়াচ ফিচারের সাথে এসেছে।

itel Alpha Pro স্মার্টওয়াচে 300 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা 7 দিনের ব্যাটারি লাইফ এবং 15 দিনের স্ট্যান্ডবাই ব্যাটারি লাইফ অফার করবে।