Infinix Hot 50: সস্তায় সেরা 5G স্মার্টফোন, ইনফিনিক্সের এই নতুন ফোন চমকে ভরা

Infinix বর্তমানে তাদের আপকামিং বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন Hot 50 5G ভারতে লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। এটি পরশুদিন অর্থাৎ 5 সেপ্টেম্বর এদেশে রিলিজ হবে। অফিশিয়াল লঞ্চের আগেই…

Infinix hot 50 5g design specs and price revealed ahead of launch on September 5

Infinix বর্তমানে তাদের আপকামিং বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন Hot 50 5G ভারতে লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। এটি পরশুদিন অর্থাৎ 5 সেপ্টেম্বর এদেশে রিলিজ হবে। অফিশিয়াল লঞ্চের আগেই এবার ইনফিনিক্সের তরফে ডিভাইসটির ডিজাইন, প্রাইস রেঞ্জ, ও স্পেসিফিকেশন সহ নানা তথ্য প্রকাশ করা হয়েছে। চলুন দেখে নিই, Infinix Hot 50 5G কী চমক নিয়ে আসছে।

Infinix Hot 50 5G ফিচার্স ও দাম

ইনফিনিক্স হট 50 5G নীল, সবুজ, ও ডার্ক গ্রে কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে। ফোনটিতে স্লিক ও মর্ডান ডিজাইন বর্তমান ও পিছনে লম্বালম্বি অবস্থিত ক্যামেরা মডিউল রয়েছে। সেগমেন্টে একে সবচেয়ে পাতলা ফোন (7.9 মিমি) বলে দাবি করেছে কোম্পানি। জল ও ধুলে থেকে প্রতিরোধের জন্য ফোনে IP64 রেটিং মিলবে।

আরও পড়ুন : Bajaj Ethanol Bike: পেট্রলকে বলুন গুড বাই, CNG বাইকের পর ইথানল চালিত পালসার আনল বাজাজ

Infinix Hot 50 5G ফ্লিপকার্টে উপলব্ধ হবে এবং দাম 9,999 টাকা থেকে শুরু হবে। অর্থাৎ কম বাজেটের মধ্যে এটি একটি দারুণ বিকল্প হতে চলেছে। এছাড়া, সংস্থা কিছু না বললেও বিভিন্ন সূত্র থেকে একাধিক স্পেসিফিকেশন সম্পর্কে জানা গিয়েছে। এতে MediaTek Dimensity 6300 প্রসেসর ব্যবহার করা হবে।

আরও পড়ুন : শীতের বাজার গরম করবে Xiaomi 15 Ultra, 200 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ থাকবে 50MP সেলফি ক্যামেরা

ইনফিনিক্সের নয়া ফোনে 4 জিবি অথবা 8 জিবি র‍্যাম এবং 128 জিবি UFS 2.2 স্টোরেজ থাকবে। এটি 60 মাসের TUV SUD A-লেভেল ফ্লুয়েন্সি অ্যাসুরেন্স অফার করবে। যার অর্থ 5 বছর ধরে স্মুদলি অপারেট করা যাবে। এছাড়া, ফোনের পিছনে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ একটি অতিরিক্ত AI ক্যামেরা মিলবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন