BGMI গেমারদের জন্য বড় সুখবর, Dolby Atmos সাউন্ডে নিন গেমের পুরো মজা

BGMI (Battlegrounds Mobile India) গেমারদের জন্য সুখবর। জনপ্রিয় এই ব্যাটেল রয়্যাল গেমে ডলবি অ্যাটমস ইমারসিভ সাউন্ড যুক্ত করা হয়েছে। ফলে গেম খেলার সময় গেমাররা এখন…

bgmi brings dolby atmos support in their battle royal game

BGMI (Battlegrounds Mobile India) গেমারদের জন্য সুখবর। জনপ্রিয় এই ব্যাটেল রয়্যাল গেমে ডলবি অ্যাটমস ইমারসিভ সাউন্ড যুক্ত করা হয়েছে। ফলে গেম খেলার সময় গেমাররা এখন প্রতিটি শব্দ পরিষ্কার এবং আগের চেয়ে আরও ভালভাবে শুনতে সক্ষম হবে। তবে আপাতত কয়েকটি ডিভাইসে এই সুবিধা পাওয়া যাবে

আদতে Dolby Atmos কি?

ডলবি অ্যাটমস হল অত্যাধুনিক অডিও প্রযুক্তি যা তিনটি বিভাগে সাউন্ড উপস্থাপন করে। এই প্রযুক্তি সাউন্ডকে উপরে, নীচে এবং চারপাশ থেকে আসার মতো অনুভূতি দেয়। নতুন স্মার্ট টিভি, স্মার্টফোন ও স্পিকারে ডলবি অ্যাটমস প্রযুক্তি ব্যবহার করা হয়।

আরও পড়ুন : Moto S50: 13 মিনিটেই 50% চার্জ, রয়েছে বাজার কাঁপানো ফিচার্স, দুর্দান্ত ফোন আনল মোটোরোলা

BGMI গেমে Dolby Atmos এর সুবিধা কি?

দুর্দান্ত সাউন্ড: ডলবি অ্যাটমসের সাহায্যে গেমাররা এখন সহজেই খুঁজে বের করতে পারবেন যে গেমের শব্দটি কোথা থেকে আসছে। এটি তাদের শত্রুদের খুঁজে পেতে এবং আক্রমণ করতে সাহায্য করবে।

ইমার্সিভ এক্সপেরিয়েন্স: ডলবি অ্যাটমস গেমিং অভিজ্ঞতাকে আরও রোমাঞ্চকর করে তুলবে। এটি খেলোয়াড়দের খেলার ভার্চুয়াল জগতে পুরোপুরি ডুবে যেতে সাহায্য করবে।

উন্নত গেমপ্লে: আরও ভাল সাউন্ডের কারণে গেমাররা এখন গেমটি আরও ভালভাবে খেলতে পারবে। এছাড়া দক্ষ গেমাররা আগের চেয়ে ভালো গেমিং করতে পারবেন।

আরও পড়ুন : Infinix Hot 50 5G দশ হাজার টাকার কমে 48 মেগাপিক্সেল ক্যামেরা ও AI ফিচার সহ লঞ্চ হল

কীভাবে BGMI গেমে ডলবি অ্যাটমস ব্যবহার করবেন

ডলবি অ্যাটমস টেকনোলজি ব্যবহার করতে ডিভাইসে বা হেডফোন বা স্পীকারে ডলবি অ্যাটমস সাপোর্ট থাকতে হবে। এরপরে, আপনাকে সেটিংস অপশনে গিয়ে বিজিএমআই গেমের জন্য ডলবি অ্যাটমস এনাবল করতে হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন