Acer Iconia X12: বিশাল স্ক্রিনের স্লিম ট্যাব লঞ্চ করল এসার, পাবেন AMOLED ডিসপ্লে, 10,000mah ব্যাটারি

ল্যাপটপ ও ডেস্কটপের জন্য পরিচিত Acer একটি দুর্দান্ত ট্যাবলেট নিয়ে হাজির হয়েছে। নতুন ট্যাবটির নাম Iconia X12 এবং এটি জরুরি কাজ ও বিনোদনের জন্য ডিজাইন…

acer iconia x12 tablet launched with amoled display helio g99 chipset 10000mah battery

ল্যাপটপ ও ডেস্কটপের জন্য পরিচিত Acer একটি দুর্দান্ত ট্যাবলেট নিয়ে হাজির হয়েছে। নতুন ট্যাবটির নাম Iconia X12 এবং এটি জরুরি কাজ ও বিনোদনের জন্য ডিজাইন করা হয়েছে। বিশাল ডিসপ্লে, স্লিম বডি এবং শক্তিশালী প্রসেসর ডিভাইসটির ইউএসপি। চলূন Acer Iconia X12 ট্যাবলেটের দাম সহ বিস্তারিত জেনে নেওয়া যাক।

Acer Iconia X12 স্পেসিফিকেশন ও ফিচার্স

এসার আইকনিয়া এক্স12 ট্যাবে 12.6 ইঞ্চি 2.5K AMOLED ডিসপ্লে রয়েছে। এটি মাত্র 6.7 মিমি পাতলা৷ MediaTek Helio G99 প্রসেসর একে শক্তি জোগাবে। সঙ্গে জিবি LPDDR4X মেমরি ও 256 জিবি স্টোরেজ মিলবে। ভাল সাউন্ডের জন্য কোয়াড স্পিকার সেটআপ বর্তমান। ট্যাবলেটটি Android 14 অপারেটিং সিস্টেমে রান করবে। 10,000mah ব্যাটারি চার্জ ফুরোনোর চিন্তা কমাবে।

আরও পড়ুন : মাসে মাত্র 214 টাকা খরচে রোজ 3 জিবি 4G ডেটা, BSNL এর এই রিচার্জ প্ল্যানের ধারেকাছে নেই কেউ‌

এসার একঝাঁক অ্যাক্সেসরিজ অফার করছে ট্যাবের সাথে৷ যার মধ্যে রয়েছে অ্যালুমিনিয়ামের স্টাইলাস পেন, স্টাইলাস স্লট, অ্যাডজাস্টেবল স্ট্যান্ড এবং ডিট্যাচেবল ব্লুটুথ কী বোর্ড সহ একটি পোর্টফলিও কেস। Acer Iconia X12-এর সামনে সেলফি ও ভিডিয়ো কলের জন্য 8 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। ব্যাক প্যানেলে একটি 13 মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান।

আরও পড়ুন : Jio Anniversary Offer: রিচার্জ প্ল্যানে 700 টাকা লাভ, জিও গ্রাহকদের জন্য এল অ্যানিভারসারি অফার

দাম

Acer Iconia X12-এর দাম 349 ডলার রাখা হয়েছে,যা ভারতীয় মুদ্রায় প্রায় 29,300 টাকা। এটি 2025 সালের জানুয়ারি থেকে উত্তর আমেরিকা, ইউরোপ, ও চীনে পাওয়া যাবে। ভারতে লঞ্চের বিষয়ে এখনও কিছু ঘোষণা করেনি এসার।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন