গাড়ি কিনতে চাইলে দুঃসংবাদ, ক্রেতাদের ধাক্কা দিয়ে দাম বাড়ল এই জনপ্রিয় গাড়ির

কিয়া তাদের জনপ্রিয় কম্প্যাক্ট এসইউভি Seltos-এর কিছু ভ্যারিয়েন্টের দাম বাড়ানোর ঘোষণা করেছে। Kia Seltos HTK, HTK Plus, HTX, HTX Plus, GTX, ও X-Line ট্রিমের দাম…

kia seltos prices hiked on select trims by rs 8 000 in september

কিয়া তাদের জনপ্রিয় কম্প্যাক্ট এসইউভি Seltos-এর কিছু ভ্যারিয়েন্টের দাম বাড়ানোর ঘোষণা করেছে। Kia Seltos HTK, HTK Plus, HTX, HTX Plus, GTX, ও X-Line ট্রিমের দাম 8,000 টাকা পর্যন্ত বেড়েছে। এন্ট্রি লেভেল ভ্যারিয়েন্টের দাম 10.90 লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হচ্ছে। অন্যদিকে, বেস ডিজেল ট্রিমের দাম 5,000 টাকা বেড়েছে।

দাম বাড়লেও Kia Seltos-এর মেকানিক্যাল বা ফিচার্স লিস্টে কোনও পরিবর্তন হয়নি। একাধিক গিয়ারবক্স সহ পেট্রল ও ডিজেল ভ্যারিয়েন্টে উপলব্ধ এই গাড়ি। লোয়ার ট্রিমে 1.5 লিটার NA পেট্রল ইঞ্জিন রয়েছে। আর হাই ট্রিমে 6 স্পিড ম্যানুয়াল, iMT, ও 7 স্পিড DCT সহ 1.5 লিটার টার্বো পেট্রল ইঞ্জিন বর্তমান। এটি থেকে 158 বিএইচপি ও 253 এনএম টর্ক পাওয়া যায়।

আরও পড়ুন : Xiaomi আনছে বাটন ছাড়া MIX সিরিজের ফোন, ডিসপ্লের মধ্যে লুকানো থাকবে সেলফি ক্যামেরা

এছাড়া, ডিজেল ভার্সনে 1.5 লিটার টার্বো ডিজেল পাওয়ারট্রেন আছে। জানিয়ে রাখি, দাম বাড়লেও কিয়ার বিভিন্ন ডিলার Seltos মডেলে নানা ফেস্টিভ ডিল অফার করছে। পঞ্চম বার্ষিকী উপলক্ষে প্রায় 60,000 টাকা বেনিফিট দিচ্ছে। যার মধ্যে রয়েছে কর্পোরেট অফার, এক্সচেঞ্জ, লয়্যালটি বোনাস ও কর্পোরেট বেনিফিট।

আরও পড়ুন : মাত্র 11999 টাকায় Samsung এর জনপ্রিয় 5G স্মার্টফোন, কোটি কোটি মানুষ কিনেছেন

Kia Seltos ফিচার্সের নিরিখে সেগমেন্টের অন্যান্য গাড়িগুলিকে টেক্কা দিচ্ছে। এতে 17টি অ্যাক্টিভ ও প্যাসিভ সেফটি ফিচার্সের সঙ্গে অ্যাডভ্যান্সড ড্রাইভার অ্যাসিস্ট্যান্ট সিস্টেম বা ADAS, এলইডি ডিআরএল, হেডল্যাম্প, ও টেললাইট, গ্লস ব্ল্যাক ফিনিশের সঙ্গে 18 ইঞ্চি অ্যালয় হুইল, ড্রাইভার ডিজিটাল ডিসপ্লে, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, প্রভৃতি রয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন