ক্যামেরার কামাল দেখাবে Tecno Pova 6 Neo 5G ফোন, AI ফিচার সহ থাকবে 108 মেগাপিক্সেল ক্যামেরা

Tecno Pova 6 Neo ভারতে আর কয়েকদিনের মধ্যে লঞ্চ হচ্ছে। এর লঞ্চের তারিখ তারিখ নির্ধারণ করা হয়েছে 11 সেপ্টেম্বর এবং জানা গেছে এটি অ্যামাজন থেকে…

tecno pova 6 neo 5g india launch date confirmed 11 september with many ai features 108mp camera

Tecno Pova 6 Neo ভারতে আর কয়েকদিনের মধ্যে লঞ্চ হচ্ছে। এর লঞ্চের তারিখ তারিখ নির্ধারণ করা হয়েছে 11 সেপ্টেম্বর এবং জানা গেছে এটি অ্যামাজন থেকে পাওয়া যাবে। আর এই ফোনে অনেক এআই ফিচারের দেখা মিলবে। এছাড়া সংস্থাটি দাবি করেছে যে Tecno Pova 6 Neo হবে সেগমেন্টের প্রথম 5G ফোন, যা 108 মেগাপিক্সেল এআই ক্যামেরা অফার করবে। লঞ্চের আগে আজ অ্যামাজন ইন্ডিয়া টেকনো স্মার্টফোনটির মাইক্রোসাইটে আরও বিভিন্ন তথ্য শেয়ার করেছে। আসুন সেগুলি জেনে নেওয়া যাক।

AI ফিচারের সাথে আসছে Tecno -র‌ নতুন 5G ফোন

অ্যামাজনের মাইক্রোসাইট অনুসারে, Tecno Pova 6 Neo ফোনটি এআইজিসি পোর্ট্রেট, এআই কাটআউট, এআই ম্যাজিক ইরেজার, এআই আর্টবোর্ড, এআই ওয়ালপেপার এবং আস্ক এআই সহ একটি এআই ফিচারের সাথে আসবে। এছাড়া মাইক্রোসাইটে আরও বলা হয়েছে যে, এটি এই সেগমেন্টের প্রথম 5জি ফোন হবে, যা 108 মেগাপিক্সেল এআই ক্যামেরার সাথে লঞ্চ হবে।

আরও পড়ুন : HMD Fusion: সামনে 50 ও পিছনে 108MP ক্যামেরা, মডিউলার ফোন আনল নোকিয়ার দেশের কোম্পানি

জানিয়ে রাখি টেকনো পোভা 6 নিও ইতিমধ্যেই বিশ্ব বাজারে লঞ্চ হয়েছে, তাই এর স্পেসিফিকেশন আমাদের জানা। তবে ভারতীয় ভ্যারিয়েন্টে স্পেসিফিকেশন আলাদা হতে পারে। আর নাইজেরিয়ায় এর 8 জিবি র‌্যাম + 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 255,360 এনজিএন রাখা হয়েছে, যা প্রায় 13,500 টাকার সমান।

টেকনো পোভা 6 নিও এর গ্লোবাল ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন

Tecno Pova 6 Neo ফোনের সামনে দেখা যাবে 6.78 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডট ডিসপ্লে, যা 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি99 আল্টিমেট প্রসেসর উপস্থিত। বিশ্ব বাজারে ডিভাইসটি দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে – 8 জিবি + 128 জিবি এবং 8 জিবি + 256 জিবি।

আরও পড়ুন : গাড়ি কিনতে চাইলে দুঃসংবাদ, ক্রেতাদের ধাক্কা দিয়ে দাম বাড়ল এই জনপ্রিয় গাড়ির

হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলে। এর পিছনে 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ‌ও সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। Tecno Pova 6 Neo ফোনে 33 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 7000 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

গ্লোবাল মার্কেটে স্মার্টফোনটি সিলভার, ব্ল্যাক এবং গ্রিন কালারে পাওয়া যায়। এর অন্যান্য বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ডুয়াল ফোরজি ভিওএলটিই, জিপিএস, ওয়াই-ফাই, এনএফসি, ডলবি অ্যাটমসের ডুয়াল স্পিকার এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন