বাড়ি বসে সিনেমা হলের মজা, 85 ইঞ্চি 4K TV লঞ্চ করল Xiaomi, ছবি-সাউন্ড বিশ্বমানের

শাওমি একটি নতুন 85 ইঞ্চির টেলিভিশন লঞ্চের সাথে তাদের Redmi Max 2025 সিরিজটিকে প্রসারিত করেছে। এর আগে কোম্পানি এপ্রিল মাসে 100 ইঞ্চির সংস্করণটি লঞ্চ করেছিল।…

xiaomi redmi max 85 inch 2025 tv with 4k 120hz screen 3gb ram launched

শাওমি একটি নতুন 85 ইঞ্চির টেলিভিশন লঞ্চের সাথে তাদের Redmi Max 2025 সিরিজটিকে প্রসারিত করেছে। এর আগে কোম্পানি এপ্রিল মাসে 100 ইঞ্চির সংস্করণটি লঞ্চ করেছিল। Xiaomi Redmi Max 85 2025 মডেলে 4K স্ক্রিন, 64 জিবি স্টোরেজ এবং 10 ওয়াট স্টিরিও স্পিকার রয়েছে। আসুন তাহলে এই নবাগত রেডমি স্মার্টটিভিটির দাম এবং মূল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Xiaomi Redmi Max 85 2025 এর স্পেসিফিকেশন এবং মূল্য

শাওমি রেডমি ম্যাক্স 85 2025 টিভিতে 85 ইঞ্চির 4কে স্ক্রিন রয়েছে, যার রেজোলিউশন 3840×2160 পিক্সেল। এটি কম ব্লার এবং ঘোস্টিং সহ মসৃণ গতির জন্য গেমিং মোডে 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এটিতে 4কে এইচডিআর ডিকোডিং এবং 4কে 60 হার্টজ এমইএমসি ডায়নামিক কম্পেসেশন বৈশিষ্ট্যও রয়েছে, যা গতির অস্পষ্টতা হ্রাস করে ছবির স্বচ্ছতা বাড়াতে সহায়তা করে।

ΔE≈2 কালার অ্যাকুরেসি অর্জনের জন্য ডিসপ্লেটি ফ্যাক্টরি-ক্যালিব্রেট করা হয়েছে, যা উন্নত বাস্তববাদের জন্য 1.07 বিলিয়ন কালার দ্বারা সমর্থিত প্রাণবন্ত, ট্রু-টু-লাইফ কালার সরবরাহ করে। এটি একটি প্রশস্ত 178° ভিউয়িং অ্যাঙ্গেল সহ এসেছে, যা বিভিন্ন কোণ থেকে সামঞ্জস্যপূর্ণ ছবির গুণমান প্রদান করে।

আরও পড়ুন : অপেক্ষার অবসান! Motorola Edge 50 Neo আগামী সপ্তাহে ভারতে এন্ট্রি নিচ্ছে, থাকবে টেলিফটো ক্যামেরা

স্মার্ট টিভিটি একটি কোয়াড-কোর প্রসেসর দ্বারা চালিত, যা 3 জিবি র‍্যাম এবং 64 জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ, অ্যাপগুলি ডাউনলোড করার জন্য যথেষ্ট ক্ষমতা প্রদান করে এবং মসৃণ মাল্টিটাস্কিং। এটি ওয়াই-ফাই 6 কেও সাপোর্ট করে, যা দ্রুত ইন্টারনেটের গতি এবং কম লেটেন্সি প্রদান করে, সামগ্রিক সংযোগের উন্নতি করে। এছাড়াও, এটি একটি ব্লুটুথ ভয়েস রিমোটের সাথে আসে, যা এনএফসি ওয়ান-ট্যাপ কাস্টিং সাপোর্ট করে, ব্যবহারকারীদের তাদের স্মার্টফোন থেকে দ্রুত কন্টেন্ট কাস্ট করতে দেয়।

টিভিটি শাওমির হাইপারওএস (HyperOS) কাস্টম স্কিনে রান করে এবং এতে শাও এআই (Xiao Ai) স্মার্ট অ্যাসিস্ট্যান্ট রয়েছে, যা মিডিয়া প্লেব্যাক এবং স্মার্ট হোম ডিভাইসগুলি পরিচালনা করতে ফার-ফিল্ড ভয়েস কন্ট্রোলের অনুমতি দেয়। ব্যবহারকারীরা ভয়েসে প্রশ্ন করতে পারেন, ভলিউম অ্যাডজাস্ট করতে পারেন এবং রিমোট স্পর্শ করার প্রয়োজন ছাড়াই আবহাওয়া পরীক্ষা করতে পারেন।

অডিওর জন্য, Redmi Max 85 2025 টিভিতে ডুয়েল 10 ওয়াট স্টেরিও স্পিকার রয়েছে, যা আরও নিমগ্ন শব্দের অভিজ্ঞতা প্রদান করে এবং এটি ডিটিএস সাউন্ড ডিকোডিং সাপোর্ট করে। ডিজাইনে 98% স্ক্রিন-টু-বডি অনুপাত সহ একটি ধাতব ফ্রেম রয়েছে, যা একটি মসৃণ এবং নিমগ্ন ডিসপ্লের ক্ষেত্রে অবদান রাখে। টিভিটি দুটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট এবং ইথারনেট এবং ব্লুটুথ 5.2 এর জন্য সাপোর্ট সহ বিভিন্ন কানেক্টিভিটি অপশনগুলি অফার করে৷

আরও পড়ুন : রয়্যাল এনফিল্ডকে হারাতে সস্তায় শক্তিশালী বাইক আনছে Triumph, লঞ্চ 17 সেপ্টেম্বর

দামের ক্ষেত্রে, নতুন Redmi Max 85 2025 টিভিটি এখন চীনের ই-কমার্স প্ল্যাটফর্ম, জিংডং (JD.com)-এ 4,699 ইউয়ান (প্রায় 55,800 টাকা) মূল্যে প্রি-সেলের জন্য উপলব্ধ রয়েছে। এটি ভারত সহ গ্লোবাল মার্কেটে কবে আসবে, তা এখনও জানা যায়নি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন