বাজারে আসার আগেই সুপারহিট Huawei Mate XT, তিন‌ দিনের অর্ডার পার 30 লক্ষ

আর কিছুক্ষণ পরেই লঞ্চ হতে চলেছ Apple iPhone 16 সিরিজ। তার আগেই Huawei তাদের আপকামিং ট্রাই-ফোল্ডিং ফোন Mate XT এর ডিজাইন প্রকাশ করেছে। পাশাপাশি সংস্থাটি…

huawei mate xt tri folding receives 3 millions reservation already

আর কিছুক্ষণ পরেই লঞ্চ হতে চলেছ Apple iPhone 16 সিরিজ। তার আগেই Huawei তাদের আপকামিং ট্রাই-ফোল্ডিং ফোন Mate XT এর ডিজাইন প্রকাশ করেছে। পাশাপাশি সংস্থাটি এই নতুন ফোল্ডেবল ফোনের প্রি-রিজার্ভেশনের পরিমাণ সামনে এনেছে। এই প্রি-রিজার্ভেশন গত 7 সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল।

Huawei জানিয়েছে যে আপাতত 3 মিলিয়ন অর্থাৎ 30 লক্ষ Mate XT এর রিজার্ভেশন পেয়েছে তারা, যা বুঝিয়ে দিচ্ছে আসন্ন ফোনটি নিয়ে মানুষেরা যথেষ্ট আগ্রহী। আগামী 19 সেপ্টেম্বর পর্যন্ত এই ডিভাইসের জন্য প্রি-রিজার্ভেশন নেওয়া হবে। আর Huawei Mate XT পরেরদিন অর্থাৎ 20 সেপ্টেম্বর লঞ্চ হবে।

আরও পড়ুন : Apple Intelligence: কিছুক্ষণ পরে লঞ্চ হচ্ছে iPhone 16 সিরিজ, থাকবে এই দশ AI ফিচার

বিভিন্ন রিপোর্ট থেকে জানা গেছে, আপকামিং ট্রাই-ফোল্ডিং ডিভাইসটি চারটি কালারে পাওয়া যাবে – ডার্ক ব্ল্যাক, ক্রিমসন রেড, ক্লাসিক হোয়াইট ও অ্যাডভেঞ্চার গ্রিন। আর এটি 16 জিবি পর্যন্ত র‌্যাম ও 1টিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

আরও পড়ুন : Hyundai Alcazar: পুজোর আগে বড় চমক নিয়ে হাজির হুন্ডাই, লঞ্চ করল দুর্দান্ত গাড়ি

আবার Huawei Mate XT ফোনে 10 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। আর ফটোগ্রাফির জন্য থাকবে 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 13 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও একটি পেরিস্কোপ ক্যামেরা। আবার পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হবে কিরিন 9 সিরিজের প্রসেসর। আসুন Huawei Mate XT ট্রাই-ফোল্ডিং ফোনের দাম রাখা হবে প্রায় 1,76,000 টাকা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন