Electric Scooter: পুজোর বাজার মাতাবে এই মিনি ইলেকট্রিক স্কুটার, লঞ্চের আগে বুকিং শুরু

BMW Motorrad তাদের মিনি ইলেকট্রিক স্কুটার CE 02 এর অগ্রিম বুকিং নেওয়া শুরু করে দিল। এই ফিউচারিস্টিক ডিজাইনের ইভি টু-হুইলার সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে ভারতে লঞ্চ…

bmw ce 02 electric scooter pre bookings open ahead of launch

BMW Motorrad তাদের মিনি ইলেকট্রিক স্কুটার CE 02 এর অগ্রিম বুকিং নেওয়া শুরু করে দিল। এই ফিউচারিস্টিক ডিজাইনের ইভি টু-হুইলার সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে ভারতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। 14.90 লক্ষ টাকা দামের CE 04 মডেলটির পর এদেশে জার্মান সংস্থাটির দ্বিতীয় বৈদ্যুতিক স্কুটার এটি।

BMW CE 02 একটি আরবান EV, যা TVS তামিলনাড়ুর হোসুরে তাদের কারখানায় তৈরি করে ভারতের বাইরে রপ্তানি করে। প্র্যাকটিক্যালিটির কথা মাথায় রেখে ব্যাটারি চালিত এই দু’চাকার গাড়িটি ডিজাইন করা হয়েছে। বডি প্যানেল বেশি নেই বললেই চলে।

আরও পড়ুন : লোন সহ বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট, Oppo F27 5G ও Oppo F27 Pro+‌ ফোনের সাথে সীমিত সময়ের অফার

স্পেসিফিকেশনের প্রসঙ্গে আসলে, BMW CE 02 একটি এয়ার কুল্ড মোটরে চলে। স্কুটারটিতে 2 কিলোওয়াট ব্যাটারি প্যাক আছে, যা সিঙ্গেল ও টুইন ব্যাটারি অপশনে বেছে নেওয়া যায়। সিঙ্গেল ব্যাটারি থেকে 45 কিলোমিটার রেঞ্জ ও 45 কিলোমিটার টপ স্পিড পাওয়া যায়। অন্যদিকে, ডুয়াল ব্যাটারি নিলে 95 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ মিলবে।

আরও পড়ুন : Bajaj Freedom 125: পেট্রল বাইক ছেড়ে সিএনজি মোটরসাইকেল কিনছে লোকজন

ফিচার্সের মধ্যে এলইডি লাইটিং, কীলেস অপারেশন, 3.5 ইঞ্চি টিএফটি ডিসপ্লে, এবং ইউএসবি-সি চার্জিং উল্লেখযোগ্য। বিএমডাব্লিউ মোটোরাড ইন্ডিয়া ভারতে তাদের নতুন ইভি টু-হুইলারের দাম 5 লক্ষ টাকার (এক্স-শোরুম) মধ্যে রাখতে পারে বলে শোনা যাচ্ছে। ব্র্যান্ড নাম ও প্রিমিয়াম প্রোডাক্টের কারণে দাম এত বেশি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন