ওয়ালপেপারের মতো দেখতে 75 ইঞ্চি স্মার্ট টিভি আনল TCL, দাম কত দেখুন

TCL চীনের বাজারে নতুন থান্ডারবার্ড ‘ব্লুবার্ড’ 75 ইঞ্চি ট্রু ওয়ালপেপার টিভি লঞ্চ করেছে। এই টিভির দাম রাখা হয়েছে 6,989 ইউয়ান (প্রায় 82,440 টাকা)। এটি এখন…

tcl thunderbird bluebird 75 inch 4k smart tv launched with 144hz refresh rate as a wallpaper tv

TCL চীনের বাজারে নতুন থান্ডারবার্ড ‘ব্লুবার্ড’ 75 ইঞ্চি ট্রু ওয়ালপেপার টিভি লঞ্চ করেছে। এই টিভির দাম রাখা হয়েছে 6,989 ইউয়ান (প্রায় 82,440 টাকা)। এটি এখন ই-কমার্স প্ল্যাটফর্ম JD.com থেকে কেনা যাবে। আসুন TCL Thunderbird Bluebird TV এর স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

TCL Thunderbird Bluebird TV এর ফিচার ও স্পেসিফিকেশন

টিসিএল থান্ডারবার্ড ব্লুবার্ড স্মার্ট টিভিতে আল্ট্রা-থিন ডিজাইন সহ এসেছে যা দেয়ালে রাখলে ওয়ালপেপারের মতো দেখাবে। সংস্থার তরফে জানানো হয়েছে, স্লিম লুক দেওয়ার জন্য এতে কাস্টমাইজড কম্পোনেন্ট ব্যবহার করা হয়েছে। ফ্রেমটি তিনটি কালারে এসেছে – ডার্ক এলম, মিন্ট গ্রিন এবং মর্নিং উড।

টিসিএল থান্ডারবার্ড ব্লুবার্ড 75 ইঞ্চি স্ক্রিন সহ এসেছে, যা 144 হার্টজ রিফ্রেশ রেট ও 3840‌ x 2160 পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করবে। এই টিভিতে ভিআরআর এবং এএলএমের মতো গেমিং ফিচার উপস্থিত।

টিভিটির ডিসপ্লে চোখের ক্ষতি করবে না, কারণ এটি টিইউভি রাইনল্যান্ড সার্টিফিকেশন প্রাপ্ত। অর্থাৎ ‌এই ডিসপ্লে থেকে কম ব্লু লাইট নির্গত হবে। পারফরম্যান্সের জন্য টিসিএল থান্ডারবার্ড ব্লুবার্ড স্মার্ট টিভিতে এমটি9653 চিপ, 4 জিবি র‌্যাম এবং 64 জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। আর এটি অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেম চলে এবং এতে দুটি 10W স্পিকারের দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির জন্য এই টিভিতে আছে ইউএসবি 3.0 এবং 2.0 পোর্ট, এইচডিএমআই 2.1 এবং 2.0 ইনপুট, ব্লুটুথ 5.0 এবং ওয়াই-ফাই 5।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন