iPhone16-এর ফিচার এবার অ্যান্ড্রয়েডে, ধামাকা নিয়ে আসছে Realme GT 7 Pro

রিয়েলমি সম্প্রতি ভারত এবং চীন উভয় দেশেই Realme 13 Pro সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছে। এছাড়াও ব্র্যান্ডটি ভারতে Realme 13, Realme 13+ এবং Narzo 70 Turbo…

Redmi Note 14 Series Battery Life Ip68 Rating Better Durability Teased

রিয়েলমি সম্প্রতি ভারত এবং চীন উভয় দেশেই Realme 13 Pro সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছে। এছাড়াও ব্র্যান্ডটি ভারতে Realme 13, Realme 13+ এবং Narzo 70 Turbo 5G সহ আরও বেশ কয়েকটি মডেল লঞ্চ করেছে। এই সপ্তাহের শেষের দিকে এদেশে আরও একটি মিড-রেঞ্জ ডিভাইস, Realme P2 Pro মডেলটি লঞ্চ হতে চলেছে। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ ফোন, Realme GT 7 Pro কে নিয়ে কাজ করছে। রিয়েলমির ভাইস প্রেসিডেন্ট এবং গ্লোবাল মার্কেটিংয়ের প্রেসিডেন্ট জু কি চেজের সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টগুলি এই আসন্ন ফ্ল্যাগশিপ ডিভাইসের মূল বিবরণ প্রকাশ করেছে।

Realme GT 7 Pro ফোনটি Realme GT 5 Pro হ্যান্ডসেটের তুলনায় আগেই লঞ্চ হতে চলেছে

অ্যাপল সম্প্রতি আইফোন 16 সিরিজ লঞ্চ করেছে, যার মধ্যে একটি বড় আপগ্রেড হল নতুন ক্যামেরা কন্ট্রোল বাটন অন্তর্ভুক্ত করা। এটি একটি ডায়নামিক সলিড-স্টেট প্রেসার-সেনসেটিভ বাটন, যা একটি হালকা প্রেসের সাথে অটোফোকাস করতে পারে, একটি লং প্রেস দিয়ে ক্যাপচার করতে পারে এবং জুম ইন বা জুম আউট করতে বাম থেকে ডানে স্লাইড করা যায়।

গত মাসে রিপোর্ট থেকে জানা গিয়েছিল যে ওপ্পোর আসন্ন ফাইন্ড এক্স8 সিরিজও একই রকম প্রেসার-সেনসেটিভ বাটন দিয়ে সজ্জিত হতে পারে। লেটেস্ট এক্স (আগে টুইটার হিসাবে পরিচিত) পোস্টে জু কি চেজ দাবি করেছে যে কোম্পানির আসন্ন ফোনে একটি সলিড-স্টেট বাটন থাকবে, যা নতুন আইফোনগুলিতে উপলব্ধ ক্যাপচার (ক্যামেরা কন্ট্রোল) বাটনের অনুরূপ। যদিও তিনি স্পষ্টভাবে ফোনের নাম প্রকাশ করেননি, তবে কোম্পানি সম্ভবত তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন, রিয়েলমি জিটি 7 প্রো-এর জন্য এমন একটি ফ্ল্যাগশিপ বৈশিষ্ট্য নিয়ে আসতে পারে।

আরও পড়ুন : iPhone 16 সিরিজের মতো ব্যাটারি ক্যাপাসিটি বাড়বে Redmi Note 14 সিরিজেও, লঞ্চের আগেই বড় ঘোষণা

রিয়েলমির ভাইস প্রেসিডেন্ট জু কি চেজ সাম্প্রতিক ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) পোস্টে Realme GT 7 Pro এর আগমন কখন আশা করা যায়, তাও প্রকাশ করেছেন। তিনি ইঙ্গিত দিয়েছিলেন যে Realme GT 7 Pro তার পূর্বসূরি, Realme GT 5 Pro এর চেয়ে আগে লঞ্চ হবে, যেটি গতবছরের ডিসেম্বরে লঞ্চ করেছিল৷ এটি ইঙ্গিত দেয় যে ব্র্যান্ডটি নভেম্বরে চীনে Realme GT 7 Pro উন্মোচন করতে পারে৷

আরও পড়ুন : ভারতের এই প্রতিবেশী দেশে 28 হাজার টাকা সস্তা iPhone 16 Pro Max, বিমানের টিকিট 10 হাজার টাকা

একটি পূর্ববর্তী এক্স পোস্টে, তিনি নিশ্চিত করেছেন যে কোম্পানি এবছর ভারতে Realme GT 7 Pro লঞ্চ করবে। চীনা বাজারে ফোনটির নভেম্বরে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে, মনে করা হচ্ছে যে Realme GT 7 Pro ডিসেম্বরে গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করতে পারে। রিয়েলমি বিশ্বের প্রথম Qualcomm Snapdragon 8 Gen 4 ফোন হিসাবে Realme GT 7 Pro চালু করার পরিকল্পনা করছে বলে জানা গেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন