Realme Pad 2 Lite: পাওয়ারফুল ব্যাটারির সঙ্গে নয়া ট্যাব আনছে রিয়েলমি, এই তারিখে লঞ্চ

Realme Pad 2 গত বছর জুনে লঞ্চ হয়েছিল। এবার সংস্থাটি ট্যাবটির এক নতুন ভার্সন ভারতের বাজারে আনার প্রস্তুতি শুরু করে দিয়েছে, যার নাম Realme Pad…

Realme Pad 2 Lite India Launch Date Design Key Specifications Revealed

Realme Pad 2 গত বছর জুনে লঞ্চ হয়েছিল। এবার সংস্থাটি ট্যাবটির এক নতুন ভার্সন ভারতের বাজারে আনার প্রস্তুতি শুরু করে দিয়েছে, যার নাম Realme Pad 2 Lite। নাম শুনেই বোঝা যাচ্ছে, এটি Realme Pad 2-এর আরও সস্তা সংস্করণ হিসাবে আসবে। লঞ্চের তারিখের পাশাপাশি সংস্থার তরফে ট্যাবটির ডিজাইন ও মেজর ফিচার্স প্রকাশ করা হয়েছে।

Realme Pad 2 Lite ভারতে কবে লঞ্চ হবে

রিয়েলমি প্যাড 2 লাইট ভারতে আগামী 13 সেপ্টেম্বর লঞ্চ হবে। লঞ্চ ইভেন্টটি দুপুর 12টা থেকে শুরু হবে। রিয়েলমি বলেছে, এটি ডিজিটাল প্রিমিয়ার হবে। তবে সরাসরি কোম্পানির সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলিতে দেখানো হবে কিনা, তা অজানা। এটি ফ্লিপকার্ট ও রিয়েলমি ইন্ডিয়ার অনলাইন স্টোরে কিনতে পাওয়া যাবে।

Realme Pad 2 Lite স্পেসিফিকেশন ও ফিচার্স

রিয়েলমি প্যাড 2 লাইট দেখতে প্যাড 2-এর মতো। এতে ডুয়াল-টোন ডিজাইন ও গোল ক্যামেরা মডিউল রয়েছে। টিজার ইমেজে ল্যাভেন্ডার ও ডার্ক গ্রে কালার দেখানো হয়েছে। ট্যাবটিতে 2K আই কমফোর্ট প্রযুক্তির ডিসপ্লে থাকবে, যা 90 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। প্রসঙ্গত, রিয়েলমি প্যাড 2-এর রিফ্রেশ রেট ছিল 120 হার্টজ।

আরও পড়ুন : iPhone16-এর ফিচার এবার অ্যান্ড্রয়েডে, ধামাকা নিয়ে আসছে Realme GT 7 Pro

Realme Pad 2 Lite ট্যাবলেটে 8,300mah ব্যাটারি থাকবে বলে নিশ্চিত করা হয়েছে। এছাড়া, ডিভাইসটির সম্পর্কে আর কিছু জানানো হয়নি। Pad 2 বর্তমানে LTE ও Wi-Fi ভ্যারিয়েন্টে পাওয়া যায়। দাম যথাক্রমে 19,999 টাকা ও 14,999 টাকা। নতুন ট্যাবটি উভয় না সিঙ্গেল ভ্যারিয়েন্টে আসবে তা বলা যাচ্ছে না।

আরও পড়ুন : iPhone 16 সিরিজের মতো ব্যাটারি ক্যাপাসিটি বাড়বে Redmi Note 14 সিরিজেও, লঞ্চের আগেই বড় ঘোষণা

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন