সিম ছাড়াই যাবে কল-মেসেজ, স্যাটেলাইট কানেক্টিভিটি আসছে Samsung-এর ফোনে

আগামী বছরের শুরুতেই স্যামসাং বাজারে আনতে চলেছে তাদের ফ্ল্যাগশিপ Samsung Galaxy S25 সিরিজটি। লঞ্চের আগে এখন লাইনআপের Ultra মডেলটিকে 3C সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেল।

Samsung Galaxy S25 Ultra 3C Satellite Connectivity Cad Render Revealed

স্যামসাংয়ের আসন্ন ট্যাবলেট, Samsung Galaxy Tab S10 Ultra এবং Galaxy Tab S10 Plus মডেল দুটিকে সম্প্রতি চীনের 3C (CCC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গিয়েছিল। আর এখন SM-S9380 মডেল নম্বর সহ একটি নতুন স্যামসাং ফোন 3C-এর ডেটাবেসে হাজির হয়েছে৷ প্রসঙ্গত, Samsung Galaxy S24 Ultra ফোনের মডেল নম্বর হল SM-S9280, তাই SM-S9380 মডেলটিকে আসন্ন Samsung Galaxy S25 Ultra বলে অনুমান করা হচ্ছে। এর পাশাপাশি, এক সুপরিচিত টিপস্টার একটি রেন্ডার শেয়ার করেছেন, যা Samsung Galaxy S25 Ultra ফোনের ফার্স্ট লুক সামনে এনেছে। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Samsung Galaxy S25 Ultra পেল 3C এর অনুমোদন

SM-S9380 মডেল নম্বর সহ সম্ভাব্য স্যামসাং গ্যালাক্সি এস25 আল্ট্রা হ্যান্ডসেটটি চায়না কম্পালসারি সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। এই লিস্টিংটি প্রকাশ করেছে যে এটি তার পূর্বসূরি মডেলগুলির মতো 45 ওয়াট চার্জিং প্রযুক্তিই সাপোর্ট করবে। বর্তমান প্রজন্মের স্যামসাং গ্যালাক্সি এস24 আল্ট্রা মডেলের মতো, আসন্ন এস25 আল্ট্রার রিটেইল প্যাকেজে কোনও চার্জার থাকবে না। উল্লেখযোগ্যভাবে, এই সার্টিফিকেশনটি থেকে জানা গেছে যে নতুন ডিভাইসটি স্যাটেলাইট সংযোগ সাপোর্ট করবে। অতএব, স্যামসাং গ্যালাক্সি এস25 আল্ট্রা হবে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটির প্রথম ফোন, যা স্যাটেলাইট যোগাযোগ সহায়তা প্রদান করবে।

আরও পড়ুন : Ration Card e-KYC: ঘরে বসে অনলাইনে রেশন কার্ডের ই-কেওয়াইসি কীভাবে করবেন দেখে নিন

ফাঁস হল Samsung Galaxy S25 Ultra ফোনের ডিজাইন

স্যামসাং গ্যালাক্সি এস25 আল্ট্রার কম্পিউটার এডেড ডিজাইন রেন্ডারগুলি অ্যান্ড্রয়েড হেডলাইনসের সহযোগিতায় টিপস্টার স্টিভ হেমারস্টোফার (অনলিকস) প্রকাশ করেছেন। এই ছবি অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস25 আল্ট্রা মডেলে তার পূর্বসূরির তুলনায় ডিজাইনে সেভাবে কোনও পরিবর্তন দেখা যাবে না৷ তবে মনে রাখবেন, আরেক নির্ভরযোগ্য লিকার আইস ইউনিভার্স দাবি করেছেন যে, ক্যামেরা রিংয়ের ডিজাইন, টেক্সচার, বেজেল এবং মেটাল ফ্রেমের কিছু ত্রুটির কারণে এই রেন্ডারগুলি 100 শতাংশ সঠিক নয়।

Pixelcut Export 10

এছাড়াও জানা গেছে যে, Samsung Galaxy S25 Ultra মডেলের পরিমাপ 162.8 x 77.6 x 8.2 মিলিমিটার হবে। তুলনামূলকভাবে, Galaxy S24 Ultra-এর মাত্রা 162.3 x 79 x 8.6 মিমি। অতএব, Samsung Galaxy S25 Ultra তার পূর্বসূরি, S24 Ultra এর তুলনায় কিছুটা লম্বা, সরু এবং পাতলা। বর্তমান মডেলটির ওজন 232 গ্রাম, তবে এর উত্তরসূরিটি একটি হালকা ডিভাইস হবে, যার ওজন হতে পারে প্রায় 219 গ্রাম। তবে স্ক্রিনের আকারের ক্ষেত্রে, Samsung Galaxy S25 Ultra ফোনে পূর্বসূরির মতো একই আকারের (6.8 ইঞ্চি) ডিসপ্লে থাকবে।

আরও পড়ুন : যে খবরের অপেক্ষায় ছিল সবাই, Activa Electric কখন লঞ্চ হবে জানালো Honda

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy S25 Ultra ফোনে থাকবে গ্যালাক্সির জন্য কাস্টমাইজ করা Qualcomm Snapdragon 8 Gen 4 চিপ এবং 5,000 এমএএইচ ব্যাটারি। এর ক্যামেরা সেটআপে Samsung Galaxy S24 Ultra ফোনের একই 200 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার পাশাপাশি একটি নতুন 50 মেগাপিক্সেল ISOCELL JN3 আল্ট্রা-ওয়াইড লেন্স, 3x অপটিক্যাল জুম সহ একটি নতুন 50 মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা এবং 5x অপটিক্যাল জুম সহ একটি পেরিস্কোপ-টেলিফটো ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন