TVS Ntorq ভুলে যাবেন, স্টাইল ও ফিচার্সে বাজার কাঁপাতে শীঘ্রই লঞ্চ হবে Hero Xoom 125R

Hero MotoCorp-এর দুই আপকামিং স্কুটারকে ঘিরে দীর্ঘ দিন ধরে চর্চা চলছে। মডেল দু’টি হল Xoom 160 ও Xoom 125R। নজরকাড়া ডিজাইন ও শক্তিশালী ইঞ্জিন এই…

Hero Xoom 125R Spotter Testing In India Launch Soon

Hero MotoCorp-এর দুই আপকামিং স্কুটারকে ঘিরে দীর্ঘ দিন ধরে চর্চা চলছে। মডেল দু’টি হল Xoom 160 ও Xoom 125R। নজরকাড়া ডিজাইন ও শক্তিশালী ইঞ্জিন এই স্কুটারদ্বয়ের অন্যতম আকর্ষণ হতে চলেছে। মনে করা হচ্ছে, নতুন Destini 125 লঞ্চের পর খুব শীঘ্রই Xoom 125R-এর আগমন ঘটতে পারে।

রাজস্থানে হিরোর ম্যানুফ্যাকচারিং ফেসিলিটির কাছে Xoom 125R-এর টেস্টিং ভার্সনকে স্পট করা হয়েছে। এটি লার্জ ও মাসকুলার বডির সঙ্গে আসবে, ফলে রোড প্রেজেন্স চমৎকার। ডিজাইন ল্যাঙ্গুয়েজ বর্তমান Xoom মডেলটির মতো। স্পাই শটে এটির রিয়ার সেকশন দেখা গিয়েছে। শার্প টেল প্রোফাইল সহ স্প্লিট এলইডি লাইট সেটআপ রয়েছে Hero Xoom 125R স্কুটারে।

আরও পড়ুন : সিম ছাড়াই যাবে কল-মেসেজ, স্যাটেলাইট কানেক্টিভিটি আসছে Samsung-এর ফোনে

এছাড়া, স্প্লিট গ্রাব রেল সহ বড় পিলিয়ন ফুটরেস্ট প্লেট লক্ষ্য করা গিয়েছে। পারফরম্যান্সের জন্য হিরোর নতুন এই স্কুটারে 124.6 সিসি এয়ার কুল্ড ইঞ্জিন থাকবে, যা 7,500 আরপিএম গতিতে 9.4 হর্সপাওয়ার ও 6,000 আরপিএম স্পিডে 10.16 এনএম টর্ক উৎপন্ন করবে। তবে এটি প্রি-প্রোডাকশন মডেলের নম্বর। চূড়ান্ত মডেলের আউটপুট কিছুটা আলাদা হতে পারে।

Hero Xoom 125R Spy Shot0

Xoom 125R এলইডি লাইটিং, টার্ন বাই টার্ন নেভিগেশন, ব্লুটুথ কানেক্টিভিটি, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, সিঙ্গেল ডিস্ক ব্রেক, এবং কল-এসএমএস এলার্ট ফিচার্স অফার করবে। সাসপেনশনের জন্য সামনে টেলিস্কোপিক ফর্ক ও পিছনে মনোশক ইউনিট থাকবে। দীপাবলির সময় লঞ্চ হতে পারে। এটি TVS Ntorq 125-কে চ্যালেঞ্জ জানাবে।

আরও পড়ুন : Ration Card e-KYC: ঘরে বসে অনলাইনে রেশন কার্ডের ই-কেওয়াইসি কীভাবে করবেন দেখে নিন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন