পার্থক্য মাত্র 2 টাকার, BSNL এর এই দুই প্ল্যান রিচার্জ করার আগে বেনিফিট না দেখলে ঠকবেন

Jio, Airtel এবং Vi এর মতো ভারতের প্রথমসারির টেলিকম সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর পর মানুষ BSNL কে বেছে নিচ্ছে। কারণ এই সরকারি টেলিকম…

Bsnl Rs 999 Vs Rs 997 Prepaid Recharge Plan Comparison Call Data Sms Benefits

Jio, Airtel এবং Vi এর মতো ভারতের প্রথমসারির টেলিকম সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর পর মানুষ BSNL কে বেছে নিচ্ছে। কারণ এই সরকারি টেলিকম সংস্থাটি এখনও তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর পথে হাঁটেনি, ফলে গ্রাহকরা সস্তায় অধিক বেনিফিট উপভোগ করছে। সেক্ষেত্রে আপনি যদি BSNL এর গ্রাহক হন বা নতুন সিম নেওয়ার কথা ভাবেন তাহলে রাষ্ট্রায়ত্ত সংস্থাটির দুটি প্রিপেড প্ল্যান সম্পর্কে জেনে নিন। এই রিচার্জ প্ল্যান দুটির দামের পার্থক্য মাত্র 2 টাকা, তবে এদের সুবিধা ভিন্ন। আর আমরা BSNL এর যে দুটি প্ল্যান সম্পর্কে বলছি তাদের মূল্য যথাক্রমে 997 টাকা এবং 999 টাকা।

BSNL এর 999 টাকার রিচার্জ প্ল্যান

বিএসএনএল এর এই প্ল্যানের ভ্যালিডিটি 200 দিন। এখানে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেওয়া হয়। তবে, কোনো ডেটা বা এসএমএস এর সুবিধা পাওয়া যাবে না। যারা দীর্ঘ ভ্যালিডিটির সাথে কলিং বেনিফিট চান তারা এই প্ল্যান রিচার্জ করতে চান।

BSNL এর 997 টাকার রিচার্জ প্ল্যান

বিএসএনএল এর এই প্ল্যানের ভ্যালিডিটি 160 দিন। এখানে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি ফ্রি এসএমএস পাওয়া যায়। আবার রোজ দেওয়া হয় 2 জিবি ডেটা। সাছে হার্ডি গেমস, চ্যালেঞ্জার এরিনা গেমস, অ্যাস্ট্রোটেল, জিং মিউজিক, ওয়াও এন্টারটেইনমেন্ট, বিএসএনএল টিউনস বিনামূল্যে উপভোগ করা যায়।

বিএসএনএল এর 999 টাকার বনাম 997 টাকার রিচার্জ প্ল্যান: কোনটি সেরা?

বলার অপেক্ষা রাখে না যে, 999 টাকার পরিবর্তে বিএসএনএল এর 997 টাকার রিচার্জ প্ল্যানটি রিচার্জ করা লাভজনক, কারণ এখানে প্রতিদিন 2 জিবি ডেটা এবং 100 এসএমএস সহ আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা রয়েছে। যদিও 999 টাকার প্ল্যানের সাথে এইসব সুবিধা পাওয়া যায় না। এখানে কেবল 200 দিনের জন্য আনলিমিটেড কলিংয়ের সুবিধা আছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন