৪৫০০ টাকা সস্তা হল ডুয়েল সেলফি ক্যামেরার Xiaomi 14 Civi

গত জুনে ভারতে লঞ্চ হয়েছিল Xiaomi 14 Civi স্মার্টফোন। এটি দুটি র‌্যাম এবং স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে: ৮ জিবি + ২৫৬ জিবি এবং ১২ জিবি +…

Xiaomi 14 Civi Price Drop By Rs 4500 On Amazon Should You Buy It

গত জুনে ভারতে লঞ্চ হয়েছিল Xiaomi 14 Civi স্মার্টফোন। এটি দুটি র‌্যাম এবং স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে: ৮ জিবি + ২৫৬ জিবি এবং ১২ জিবি + ৫১২ জিবি। লঞ্চের সময় এর বেস ভ্যারিয়েন্টের দাম ছিল ৫২,৯৯৯ টাকা এবং টপ ভ্যারিয়েন্টের দাম ছিল ৫০,৯৯৯ টাকা। তবে এখন এই স্মার্টফোনটি আরও সস্তায় অ্যামাজনে পাওয়া যাচ্ছে। আপনি ৪,৫০০ টাকা পর্যন্ত কম দামে ডিভাইসটি খরিদ করতে পারবেন।

পুজোর আগে ডিসকাউন্টে কিনুন Xiaomi 14 Civi ফোন

শাওমি ১৪ সিভি ফোনের ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি অ্যামাজনে ডিসকাউন্ট অফারের সাথে পাওয়া যাচ্ছে। এটি ৪,৫০০ টাকা ছাড়ের সাথে ই-কমার্স সাইটটিতে তালিকাভুক্ত আছে। ফলে এখন ৩৮,৪৯৯ টাকায় স্মার্টফোনটি কেনা যাবে।

আপনার কি ৪০ হাজার টাকার কমে Xiaomi 14 Civi ফোন কেনা উচিত, দেখুন ফিচার

শাওমি ১৪ সিভি ফোনে ফটোগ্রাফির জন্য ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। আর এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ৫০ মেগাপিক্সেল ২এক্স টেলিফোটো লেন্স এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এই স্মার্টফোনের সামনে পাওয়া যাবে ডুয়েল ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য Xiaomi 14 Civi ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যারসাথে ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ যুক্ত আছে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইপারওএস কাস্টম স্কিনে চলে।

আরও পড়ুন : পার্থক্য মাত্র 2 টাকার, BSNL এর এই দুই প্ল্যান রিচার্জ করার আগে বেনিফিট না দেখলে ঠকবেন

এর সামনে দেখা যাবে ৬.৫৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ১.৫ কে এবং সর্বোচ্চ ব্রাইটনেস ৩,০০০ নিট। ডিসপ্লের সুরক্ষার জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস ২।

আরও পড়ুন : iPhone আসল নাকি নকল চেনার পাঁচ উপায়, ঠকার ভয় থাকবে না

পাওয়ার ব্যাকআপের জন্য এতে ‌৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল আছে ৫জি, এলটিই কানেক্টিভিটি, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, এনএফসি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন