১০ হাজার টাকার কমে 5G ফোন, Lava Blaze 3 5G অবিশ্বাস্য দামে বাজারে আসছে

Lava Blaze 3 5G স্মার্টফোন সম্পর্কে একের পর এক তথ্য সামনে আসছে। সংস্থার তরফে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে যে ডিভাইসটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে। পাশাপাশি…

Lava Blaze 3 5G Price In India Confirmed Rs 9999 Reveal Amazon Design Specification

Lava Blaze 3 5G স্মার্টফোন সম্পর্কে একের পর এক তথ্য সামনে আসছে। সংস্থার তরফে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে যে ডিভাইসটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে। পাশাপাশি গতকাল ফোনের ডিজাইন সহ ক্যামেরা ফিচার সামনে আনা হয়েছে। আজ আবার Lava Blaze 3 5G ফোনের দাম ও ফিচার সামনে এনেছে অ্যামাজন ইন্ডিয়া। জানিয়ে রাখি, এই স্মার্টফোনের লঞ্চের তারিখ এখনও লাভা নিশ্চিত করেনি।

Lava Blaze 3 5G এর দাম রাখা হবে ৯,৯৯৯ টাকা

আরও পড়ুন : প্রথমবার ২০ হাজার টাকার কমে Apple iPad, বিরাট সুযোগ Flipkart Big Billion Days সেলে

অ্যামাজনের মাইক্রোসাইট থেকে জানা গেছে যে লাভা ব্লেজ ৩ ৫জি ডিভাইসের অফার প্রাইস থাকবে ৯,৯৯৯ টাকা (ব্যাঙ্ক অফার সহ)। ফলে যারা ১০ হাজার টাকার কমে ৫জি ফোন খোঁজ করছেন তাদের জন্য লাভা আরেকটি বিকল্প নিয়ে হাজির হচ্ছে।

এদিকে অ্যামাজন থেকে লাভা ব্লেজ ৩ ৫জি এর ডিজাইনও সামনে এসেছে। জানা গেছে যে, এর রিয়ার প্যানেলে দুটি ক্যামেরা সেন্সর এবং অরা লাইট (ভাইব লাইট) সহ বৃত্তাকার ক্যামেরা মডিউল থাকবে। আর ডিভাইসকি প্রিমিয়াম গ্লাস ব্যাক ডিজাইন সহ আসবে। লাভার স্মার্টফোনটি গ্লাস ব্লু এবং গ্লাস গোল্ড কালারে পাওয়া যাবে বলে নিশ্চিত করেছে অ্যামাজন। সেলফি ক্যামেরার জন্য এর সামনে থাকবে পাঞ্চ হোল কাটআউট।

Lava Blaze 3 5G এর ফিচার ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Lava Blaze 3 5G এর সামনে দেখা যাবে ৬.৫৬ ইঞ্চি এইচডি + ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর সহ ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ থাকবে। এছাড়াও এই ডিভাইসে ৬ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

আরও পড়ুন : সামনে-পিছনে মনের মতো ক্যামেরা, চমৎকার ফোন আনছে Vivo, লঞ্চের আগেই দাম ফাঁস

ফটোগ্রাফির জন্য Lava Blaze 3 5G ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল সেকেন্ডারি এআই রিয়ার ক্যামেরা দেওয়া হবে। আর এর সামনে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার এই ডিভাইসে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলবে। ফোনটির অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে পাওয়া যাবে ফেস আনলক, সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়াল স্টেরিও স্পিকার।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন