iPhone 16 Pre Order offer: আজ থেকে শুরু আইফোন ১৬ সিরিজের প্রি-অর্ডার, কীভাবে করবেন দেখে নিন

চলতি সপ্তাহে Apple লঞ্চ করেছে iPhone 16 সিরিজ। এই সিরিজের অধীনে চারটি মডেল এসেছে – আইফোন ১৬, আইফোন ১৬ প্লাস, আইফোন ১৬ প্রো এবং আইফোন…

Iphone 16 Series Pre Order Starting Today India How To Pre Book Offers Features

চলতি সপ্তাহে Apple লঞ্চ করেছে iPhone 16 সিরিজ। এই সিরিজের অধীনে চারটি মডেল এসেছে – আইফোন ১৬, আইফোন ১৬ প্লাস, আইফোন ১৬ প্রো এবং আইফোন ১৬ প্রো ম্যাক্স। আগামী ২০ সেপ্টেম্বর থেকে ভারতে স্মার্টফোনগুলির সেল শুরু হবে। তার আগে আজ থেকে ক্রেতারা এগুলি প্রি-অর্ডার করতে পারবেন। চলুন iPhone 16 সিরিজ কীভাবে প্রি-অর্ডার করা যাবে জেনে নেওয়া যাক

iPhone 16 সিরিজের ফোনগুলির দাম

ভারতীয় বাজারে আইফোন ১৬ ফোনের দাম শুরু হয়েছে ৭৯,৯০০ টাকা রাখা থেকে এবং ৮৯,৯০০ টাকা থেকে পাওয়া যাবে আইফোন ১৬ প্লাস। এছাড়া আইফোন ১৬ প্রো মডেলটি ১১৯,৯০০ টাকা প্রারম্ভিক মূল্যে লঞ্চ হয়েছে এবং প্রিমিয়াম আইফোন ১৬ প্রো ম্যাক্স এর দাম শুরু হয়েছে ১৪৪,৯০০ টাকা থেকে।

কীভাবে iPhone 16 সিরিজ প্রি-অর্ডার করবেন

আইফোন ১৬ সিরিজের প্রি-অর্ডার শুরু হচ্ছে আজ ১৩ সেপ্টেম্বর বিকেল ৫টা ৩০ মিনিট থেকে। অ্যাপলের অফিসিয়াল ওয়েবসাইট ও অফলাইন স্টোর, ফ্লিপকার্ট, অ্যামাজন সহ অন্যান্য রিটেল স্টোর থেকে আইফোন ১৬ সিরিজ প্রি-বুক করা যাবে।

আরও পড়ুন : একঘেয়ে ডিজাইন আর নয়, নজরকাড়া স্টাইলে দারুণ ফোন আনছে Samsung

প্রথমে iPhone 16 সিরিজের পছন্দের মডেলটির স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং কালার বেছে নেওয়ার পরে আপনাকে প্রি-অর্ডার করার বিকল্প দেওয়া হবে। এরপর টোকেন অ্যামাউন্ট পেমেন্ট করে সহজেই বুকিং করতে পারবেন।

iPhone 16 সিরিজের সাথে বিশেষ ব্যাংক এবং এক্সচেঞ্জ অফার

যেসব ক্রেতা iPhone 16 সিরিজের ফোন প্রি-অর্ডার করবেন তারা যদি আমেরিকান এক্সপ্রেস, অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডের সাহায্যে পেমেন্ট করেন, তাহলে ৫,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক পেয়ে যাবেন। এছাড়াও পুরনো আইফোন আপগ্রেড করলে সর্বোচ্চ ৬৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হবে।

আরও পড়ুন : Redmi 14R 5G বাজেটের মধ্যে লঞ্চ হল, 5160mAh ব্যাটারি সহ আছে স্ন্যাপড্রাগন প্রসেসর

ফিচারের কথা বললে আইফোন ১৬ সিরিজে ডেডিকেটেড ক্যামেরা কন্ট্রোল বাটন রয়েছে। এছাড়া এই সিরিজের ফোনগুলি এ১৮ ও এ১৮ প্রো চিপসেটের সাথে এসেছে। আবার ডিভাইসগুলি অ্যাপল ইন্টেলিজেন্স (এআই) ফিচার সহ এসেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন