iPhone 16 ম্লান হয়ে যাবে? 200 মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে দুর্ধর্ষ ফোন আনছে Samsung

সাম্প্রতিক সময়ে Samsung Galaxy S25 Ultra নিয়ে প্রচুর চর্চা হচ্ছে। ইতিমধ্যেই এই ফ্ল্যাগশিপ ফোনটির ডিজাইন ও ডাইমেনশনের ব্যাপারে জানা গিয়েছে। এবার Galaxy S25 Ultra-র ক্যামেরার…

Samsung Galaxy S25 Ultra Camera Specs Charging Details Tipped

সাম্প্রতিক সময়ে Samsung Galaxy S25 Ultra নিয়ে প্রচুর চর্চা হচ্ছে। ইতিমধ্যেই এই ফ্ল্যাগশিপ ফোনটির ডিজাইন ও ডাইমেনশনের ব্যাপারে জানা গিয়েছে। এবার Galaxy S25 Ultra-র ক্যামেরার বিবরণ সামনে এল। একইসাথে ডিভাইসটি 3C সার্টিফিকেশন সাইটের অনুমোদন পেয়েছে। যেখান থেকে ফাস্ট চার্জিং স্পিড ও একটি চমকপ্রদ তথ্য উঠে এসেছে।

টিপস্টার আইস ইউনিভার্সের দাবি, স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রা-র ক্যামেরায় আপগ্রেড বেশি থাকবে না। শুধু নতুন আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স যুক্ত হবে। এই প্রিমিয়াম ফোনে ২০০ মেগাপিক্সেলের এইচপি২ প্রাইমারি সেন্সর থাকবে। এস২৪ আল্ট্রা-র ১২ মেগাপিক্সেল ক্যামেরার বদলে এতে ৫০ মেগাপিক্সেল আইসোসেল জেন৩ সেন্সর থাকবে।

এছাড়া, স্মার্টফোনটিতে একটি ১০ মেগাপিক্সেল ৩x সনি আইএমএক্স৭৫৪ সেন্সর ও ৫x জুম সহ ৫০ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। ফ্রন্ট ক্যামেরা সম্পর্কে অবশ্য বেশি কিছু জানা যায়নি। প্রসঙ্গত, প্রাইমারি ক্যামেরাটি ১/১.৩ ইঞ্চি হলেও, সেগমেন্টের অন্যান্য ফ্ল্যাগশিপে ১ ইঞ্চি সেন্সর ব্যবহার হচ্ছে।

আরও পড়ুন : Apple-এর চিন্তা বাড়ল, iPhone 16 সিরিজকে টেক্কা দিতে 14 অক্টোবর আসছে Vivo X200

Samsung Galaxy S25 Ultra চীনের 3C সার্টিফিকেশন সাইটের অনুমোদন পেয়েছে। সেখানে ফোনটির মডেল নম্বর ছিল SM-9380৷ লিস্টিং থেকে এতে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং নিশ্চিত করা গিয়েছে। অর্থাৎ চার্জিং সেগমেন্টে আপগ্রেড থাকবে না। লিস্টিংয়ে আরও উল্লেখ করা আছে, Galaxy S25 Ultra স্যাটেলাইট কানেক্টিভিটি সাপোর্ট করবে।

আরও পড়ুন : WhatsApp আনছে খাস ফিচার, এবার Meta AI আপনার সাথে কথা বলবে সেলিব্রিটিদের কন্ঠস্বরে

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন