পুজোর আগেই মহা ধামাকা, Redmi Note 14 সিরিজ আসছে এই মাসে, থাকবে দুর্ধর্ষ ফিচার্স

রেডমি সারা বিশ্বে তাদের বিখ্যাত Note সিরিজের ৪২ কোটি ইউনিট বিক্রি করার মাইলফলক অতিক্রম করেছে। তারা চলতি মাসেই পরবর্তী প্রজন্মের Redmi Note 14 লাইনআপটি উন্মোচন করতে চলেছে।

Redmi Note 14 Series Officially Confirmed To Launch In September

রেডমি চীনে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে ব্র্যান্ডের সাম্প্রতিক দুটি উল্লেখযোগ্য মাইলফলকের বিষয়ে ঘোষণা করেছে। সংস্থাটি ৪২০ মিলিয়ন বা ৪২ কোটি ইউনিটের বিশ্বব্যাপী ক্রমবর্ধমান বিক্রয় সহ Redmi Note সিরিজের দশম বার্ষিকী উদযাপন করার লক্ষ্যে একটি পোস্ট করেছে। এছাড়াও, রেডমি এমাসে তাদের ব্র্যান্ড নিউ Redmi Note 14 সিরিজ প্রকাশ করবে বলেও জানিয়েছে।

Redmi Note সিরিজের ৪২০ মিলিয়ন ইউনিট বিক্রি হয়েছে

রেডমি নোট সিরিজটি তার দশ বছরের ইতিহাসে বিশ্বব্যাপী ৪২ কোটি ইউনিট বিক্রি করে একটি আকর্ষণীয় মাইলফলক অর্জন করেছে। উদযাপনের অংশ হিসাবে, রেডমি প্রকাশ করেছে যে নতুন নোট ১৪ সিরিজটি সেপ্টেম্বর মাসেই লঞ্চ হবে। জানিয়ে রাখি, গত বছর সেপ্টেম্বরে রেডমি নোট ১৩ সিরিজটি উন্মোচন করা হয়েছিল।

আরও পড়ুন : TVS-এর নতুন স্পোর্টস বাইকের বুকিং শুরু, অপেক্ষার অবসান ঘটিয়ে এই তারিখে লঞ্চ

আসন্ন নোট সিরিজে তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে – রেডমি নোট ১৪, রেডমি নোট ১৪ প্রো এবং রেডমি নোট ১৪ প্রো প্লাস। প্রো মডেলগুলিকে যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ৩ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩৫০ প্রসেসরে চলবে।

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Redmi Note 14 Pro সিরিজে ১.৫কে কার্ভড ডিসপ্লে থাকবে, যা ইঙ্গিত করছে যে এটি রেডমির প্রথম কার্ভড স্ক্রিন মডেল হতে চলেছে। নতুন মডেলগুলি পূর্বসূরি Redmi Note 13 Pro+ হ্যান্ডসেটে দেখা ডিজাইনের সাথে সামঞ্জস্য বজায় রাখবে। ফাঁস হওয়া রেন্ডারগুলি ইঙ্গিত দেয় যে, Pro সিরিজটি শাওমি লোগো এবং একটি সামগ্রিক নান্দনিক ডিজাইনের সাথে একটি বড় কেন্দ্রীয়ভাবে স্থাপিত ট্রিপল ক্যামেরা সেটআপ অফার করবে, যা হাই-এন্ড ডিভাইসগুলির পথ অনুসরণ করে। Redmi Note 14 Pro মডেলগুলিতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন : ঝড় তুলে লঞ্চ হল Yamaha R15M কার্বন ফাইবার এডিশন, দেখলে প্রেমে পড়তে বাধ্য!

রেডমির কিছু কর্মকর্তাও নতুন Redmi Note 14 সিরিজের বিষয়ে কয়েকটি তথ্য শেয়ার করেছেন। শাওমি চায়নার মার্কেটিং ডেপুটি জেনারেল ম্যানেজার এবং রেডমির জেনারেল ম্যানেজার, ওয়াং টেং থমাস উল্লেখ করেছেন যে, নতুন Redmi Note ডিভাইসগুলি আকর্ষণীয় স্থায়িত্ব এবং ব্যাটারি লাইফ অফার করতে চলেছে, যার সাথে আইপি৬৮ রেটিং শক্তিশালী জলরোধী ক্ষমতা নিশ্চিত করে৷ রেডমির ডেপুটি জেনারেল ম্যানেজার, ঝাং ইফান এরসাথে যোগ করেছেন যে নতুন ডিভাইসগুলি একটি সুষম ইউজার এক্সপেরিয়েন্স, আরামদায়ক অনুভূতি এবং সন্তোষজনক ব্যাটারি পারফরম্যান্স প্রদান করবে। Redmi Note 14 সিরিজের গ্লোবাল লঞ্চ সম্পর্কে কোন সুনির্দিষ্ট তথ্য উপলব্ধ নেই। বিশ্ববাজারে সম্ভবত এটি আগামী বছরের প্রথম ত্রৈমাসিকে আত্মপ্রকাশ করতে পারে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন