ক্যামেরা থেকে ডিসপ্লে, ফিচার্সে পুরো ভর্তি, ভারতে আজ লঞ্চ হল Realme P2 Pro 5G

লঞ্চ হল Realme P2 Pro 5G স্মার্টফোনটি। এতে একাধিক উল্লেখযোগ্য স্পেসিফিকেশনের সাথে আকর্ষণীয় ডিজাইন এবং কালার অপশন মিলবে।

Realme P2 Pro 5G Launched In India At Rs 21999

রিয়েলমি আজ (১৩ সেপ্টেম্বর) ভারতে একটি নতুন স্মার্টফোন এবং একটি ট্যাবলেট লঞ্চ করেছে৷ এ মধ্যে প্রথমটি হল ব্র্যান্ডের P সিরিজের লেটেস্ট মডেল, Realme P2 Pro 5G। ডিভাইসটি এবছরের এপ্রিলের শুরুতে আত্মপ্রকাশ করা Realme P1 Pro ফোনের উত্তরসূরি হিসেবে বাজারে পা রেখেছে। এতে একাধিক আপগ্রেড করা স্পেসিফিকেশন রয়েছে। Realme P2 Pro 5G ফোনটি অ্যামোলেড ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের সনি ক্যামেরা সেন্সর, Qualcomm Snapdragon 7s Gen 2 প্রসেসর এবং বিশাল ৫,২০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন এই নবাগত রিয়েলমি ফোনটির সকল স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

Realme P2 Pro 5G ফোনের দাম এবং লভ্যতা

রিয়েলমি পি২ প্রো ৫জি হ্যান্ডসেটের বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা। আর উচ্চতর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ বিকল্পগুলির দাম যথাক্রমে ২৪,৯৯৯ টাকা এবং ২৭,৯৯৯ টাকা। ডিভাইসটিকে প্যারট গ্রিন এবং ঈগল গ্রে – এর মতো দুটি আকর্ষণীয় কালার অপশনে বেছে নেওয়া যাবে। রিয়েলমি পি২ প্রো ৫জি আগামী ১৭ সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্ট (Flipkart), রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট এবং রিটেইল স্টোরগুলি থেকে কেনা যাবে।

আরও পড়ুন : পুজোর আগেই মহা ধামাকা, Redmi Note 14 সিরিজ আসছে এই মাসে, থাকবে দুর্ধর্ষ ফিচার্স

Realme P2 Pro 5G ফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি পি২ প্রো ৫জি ফোনে ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২,০০০ নিট পিক ব্রাইটনেস এবং প্রো-এক্সডিআর সাপোর্ট অফার করে৷ স্মার্টফোনটি গরিলা গ্লাস এবং একটি শক্তিশালী মিড ফ্রেমের সাথে যথেষ্ট মজবুত। এটি ১.৬৫ মিটার পর্যন্ত পতনজনিত ক্ষতি থেকে রক্ষা করবে বলে দাবি করা হয়েছে। ডিজাইন অনুসারে, রিয়েলমি পি২ প্রো ৫জি গোল্ড কালারের অ্যাকসেন্টের সাথে মিড ফ্রেম এবং গোলাকার কোনাযুক্ত বর্গাকৃতির ক্যামেরা আইল্যান্ড সহ একটি স্লিম প্রোফাইল অফার করে।

ফটোগ্রাফির জন্য, Realme P2 Pro মডেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সনি এলওয়াইটি-৬০০ প্রাইমারি সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে।

আরও পড়ুন : TVS-এর নতুন স্পোর্টস বাইকের বুকিং শুরু, অপেক্ষার অবসান ঘটিয়ে এই তারিখে লঞ্চ

পারফরম্যান্সের জন্য, Realme P2 Pro 5G হ্যান্ডসেটে রয়েছে Qualcomm Snapdragon 7s Gen 2 প্রসেসর, যা ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। হিট ডিসিপেশনের জন্য, এই ডিভাইসে একটি ভিসি কুলিং সিস্টেম রয়েছে। স্মার্টফোনটিতে ফ্ল্যাগশিপ Realme GT 6-এর মত জিটি মোড রয়েছে। পরিশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, ডিভাইসটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল 5,200 এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এটি রিভার্স চার্জিংও সাপোর্ট করে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন