Infinix XPAD: খুব সস্তায় ইনফিনিক্সের প্রথম ট্যাব লঞ্চ হল, দাম কম হলেও ফিচার্স অনেক

গত মাসে উন্মোচিত হওয়ার পর Infinix XPAD আজ আনুষ্ঠানিক ভাবে ভারতে লঞ্চ হল। এটি ইনফিনিক্স কোম্পানির প্রথম ট্যাবলেট ও বাজেট সেগমেন্টে সাড়া ফেলতে আগমন ঘটেছে।…

Infinix Xpad Tablet Launched In India With 11 Inch Display Helio G99 Chipset 7000Mah Battery

গত মাসে উন্মোচিত হওয়ার পর Infinix XPAD আজ আনুষ্ঠানিক ভাবে ভারতে লঞ্চ হল। এটি ইনফিনিক্স কোম্পানির প্রথম ট্যাবলেট ও বাজেট সেগমেন্টে সাড়া ফেলতে আগমন ঘটেছে। সাশ্রয়ী মূল্যের এই ট্যাবে ক্রেতারা পাবেন MediaTek Helio G99 প্রসেসর, ১১ ইঞ্চির বিশাল ডিসপ্লে, ৭০০০ এমএএইচ ব্যাটারি ও চ্যাটজিপিটি সাপোর্ট। চলুন Infinix XPAD-এর দাম সহ খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Infinix XPAD স্পেসিফিকেশন

ইনফিনিক্স এক্সপ্যাড ১১ ইঞ্চি এলসিডি ডিসপ্লের সঙ্গে লঞ্চ হয়েছে, যা ফুল-এইচডি প্লাস রেজোলিউশন যুক্ত ডিসপ্লে, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ও ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেটের সঙ্গে ট্যাবটিতে রয়েছে আর্ম জি৫৭ এমসি২ গ্রাফিক্স। সফটওয়্যারের দিক থেকে ট্যাবটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে।

আরও পড়ুন : Android Smartphone: অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীদের সতর্ক করল সরকারের সাইবার সিকিউরিটি টিম

ইনফিনিক্স এক্সপ্যাড ৪ জিবি র‍্যাম +১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানোর সুবিধা দিচ্ছে। সামনে ও পিছনে ৮ মেগাপিক্সেলের সিঙ্গেল ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, কোয়াড স্টিরিও স্পিকার সাউন্ড সিস্টেম, ও চ্যাটজিপিটির সঙ্গে ফোলাক্স ভয়েস অ্যাসিস্ট্যান্ট মিলবে ট্যাবটিতে।

আরও পড়ুন : ক্যামেরা থেকে ডিসপ্লে, ফিচার্সে পুরো ভর্তি, ভারতে আজ লঞ্চ হল Realme P2 Pro 5G

Infinix XPAD দাম

ইনফিনিক্সের এই নতুন ট্যাবলেটের দাম ১০,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে, যা ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য। ট্যাবে ফোর-জি কানেক্টিভিটি থাকছে। অন্যদিকে, ডিভাইসটির ৮ জিবি + ২৫৬ জিবি মডেলের দাম ১৩,৯৯৯ টাকা। টাইটান গোল্ড, ফ্রস্ট ব্লু এবং স্টেলার গ্রে কালার অপশনে উপলব্ধ এটি। প্রথম সেল ২৬ সেপ্টেম্বর দুপুর ১২টা থেকে ফ্লিপকার্টে শুরু হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন